শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে ২২ ফেব্রুয়ারি

প্রকাশঃ ফেব্রুয়ারি ১২, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

অবশেষে কার্যকর হতে যাচ্ছে তারকা দম্পতি শাকিব-অপুর ডিভোর্স। আগামী ২২ ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের তালাক নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। আর ওইদিন থেকে শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে।

গেল বছরের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাক নোটিশ দিয়েছিলেন শাকিব খান। আইন অনুযায়ী সেটি কার্যকর হতে সময় লাগে ৯০ দিন অর্থাৎ তিন মাস। আগামী ২২ ফেব্রুয়ারি নোটিশের তিন মাস পূর্ণ হবে। তখন থেকেই তারা প্রাক্তন স্বামী-স্ত্রী।

শাকিব বর্তমানে সিডনিতে সুপার হিরো ছবির শুটিং করছেন। দেশে ফিরবেন আগামী ১৭ ফেব্রুয়ারি। তিনি আর অপু বিশ্বাসের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখতে চান না। অপু বিশ্বাসের সঙ্গে শেষ মুহূর্তে কোনো আলোচনা হওয়ার সম্ভাবনা নাকচ করেন শাকিব খান।

ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, ‘আব্রামের ভালোর জন্য আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। ওকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করা, ওকে ভালো রাখা, ওকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে সব ধরনের সাপোর্ট দেব।’

প্রসঙ্গত, তালাক কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা পরিশোধ করবেন শাকিব খান। ছেলের খরচ বাবদ এখন প্রতি মাসে অপুকে এক লাখ দিচ্ছেন তিনি।

কমেন্টস