আব্রাম আমার পরিচয়ে নয়, আমিই ওর পরিচয়ে বাঁচতে চাইঃ অপু বিশ্বাস

প্রকাশঃ ফেব্রুয়ারি ১০, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

সারাদেশে আলোচিত শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদ। বিয়ের পর গোপনে ৯ বছর সংসার করেন তারা। গত বছর ছয় মাস বয়সী ছেলে আব্রামকে নিয়ে এক বেসরকারি টেলিভিশন লাইভে প্রকাশ্যে আসেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

বর্তমানে আব্রাম খান জয়ের বয়স ১৭ মাস। নায়কের ছেলে নায়কের মতই হয়েছে। তাই সব খানেই আব্রাহামকে নিয়ে আলোচনা। মনে করা হয়, তিনিই যেন একজন তারকা। এখন সে একটু-আধটু হাঁটতে পারে।হাঁটাহাঁটি কিংবা দৌড়াতেই পছন্দ তার। তাই আগের মতো কোথাও শুয়ে কিংবা বসে সময় কাটাতে মনে করছে না সে।

এই ছোট্ট তারকার মা চিত্রনায়কা অপু বিশ্বাস বলেন, ‘আব্রামের লাইফে কিছুটা চেঞ্জ এসেছে। শুধু তাই নয়, ওর জীবনযাপন আর চাওয়া-পাওয়াতেও কিছুটা পরিবর্তন এসেছে। পছন্দ কিংবা অপছন্দের খেলাও ঠিক করে ফেলেছে আব্রাম। ভিন্নমত হলে মনক্ষুণ্ন হয়। আর সমবয়সী কেউ হলে তো ধরে মারও দেয়। আর ইদানীংকালে বিষয়টা বেশি ঘটছে। তবে আমি ব্যক্তিজীবনে জয়কে নিয়ে এখন অনেক সুখী। ওই যে পথে হাঁটতে চায়, সেটিকেই আমি প্রাধান্য দিব। আমি চাইবো আমার ছেলেটা উচ্চ শিক্ষায় শিক্ষিত হবে। আমি ওকে সারাজীবন আগলে রাখবো। জয় আমাকে মাতৃত্বের স্বাদ দিয়েছে।’

শাকিব-অপুর সম্পর্ক ভেঙে গেছে আট মাস আগেই। গেল ২৮ নভেম্বর অপুকে আইনজীবীর মাধ্যমে তালাক নোটিশ পাঠান শাকিব। তবে আইন অনুযায়ী সেটি কার্যকর হতে তিন মাস সময় লাগবে।

সম্পর্ক ছিন্ন হওয়ার পর আব্রামকে নিয়ে কি করবেন সেই প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘জয় দেশের আদর্শ একজন নাগরিক হিসেবে বেড়ে উঠুক। আর ওকে মানুষের মতো মানুষ করতে আমাকে লড়াই করতে হবে। ভবিষ্যতে আব্রাম আমার পরিচয়ে নয়, আমিই ওর পরিচয়ে বাঁচতে চাই। এখন শুধু সে সময়গুলোর অপেক্ষা করছি।’

উল্লেখ্য, নিয়মিত আগের মতো আবারো  চলচ্চিত্রে অভিনয় করবেন অপু। নতুন করে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এবং কয়েকটি পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন। তার জন্য শারীরিকভাবে নিজেকে প্রস্তুত করে নিচ্ছেন তিনি।

কমেন্টস