শুরু হল ‘সাউন্ড আর্টের’ পথ চলা

প্রকাশঃ জানুয়ারি ২৬, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক :

রেকর্ডিং জগতের নতুন সম্ভার নিয়ে ফকিরাপুলে যাত্রা শুরু হলো সাউন্ড রেকর্ডিংয়ের অন্যতম প্রতিষ্ঠান ‘সাউন্ড আর্ট রেকর্ডিং স্টুডিও’।

আজ সন্ধ্যায় মতিঝিলের ফকিরাপুলে বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী ও গ্রাফিক ডিজাইনার ইবরাহীম কোব্বাদীর পরিচালনায় দেশসেরা আবৃত্তিশিল্পী ও জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব মাহিদুল ইসলাম এবং শীর্ষ সাংস্কৃতিক ব্যক্তিবর্গের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এই স্টুডিও‘র উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুফতি মোস্তফা কামাল, এইচ এম সাইফুল ইসলাম, হুমায়ুন কবির শাবিব, কাজী আমিনুল ইসলাম, ডা. ইবরাহীম খলীল, মাওলানা আল আমিন সাইফী, সিরাজুল ইসলাম আকন, মুফতি জাহিদুল ইসলাম, মাসরূর তাশফীন, ইঞ্জিনিয়ার শাকিল মাহমূদ, ইয়াসিন আল-ফারুকী, হাবিুবুর রহমান, জায়েদ আজিদ, হুসাইন মাহমূদসহ প্রমুখ।

সাউন্ড আর্টের পরিচালক ইবরাহীম কোব্বাদী জানান, আমাদের এখানে সংগীত, কবিতা আবৃত্তি, বিজ্ঞাপনসহ সব ধরণের ভয়েস রেকর্ডিং করা হবে। সাউন্ড আর্টের মাধ্যমে আত্মপ্রকাশ হচ্ছে প্রতিভাবান সাউন্ড ডিজাইনার আরাফাত শেহজাদের।

আরাফাত বলেন, আমরা এখনই কিছু বলতে চাইনা, কাজের মাধ্যমেই আমরা কিছু দেখাতে চাচ্ছি, ইনশাআল্লাহ। উপস্থিত সকলেই সাউন্ড আর্টের ব্যবস্থাপনায় মুগ্ধ ও শুভকামনা জানিয়েছেন।

কমেন্টস