দুই দেশের তারকাদের নিয়ে ‘বালিঘর’

প্রকাশঃ জানুয়ারি ২০, ২০১৮

ছবিঃ আবু সুফিয়ান জুয়েল

নিয়াজ শুভ।।

দেশের চলচ্চিত্র শিল্পের গুণগত মান পরিবর্তনের লক্ষে ও দর্শকগোষ্ঠীকে হলমুখী করার প্রয়াসে বেঙ্গল ক্রিয়েশন্স নিয়মিতভাবে সুস্থ-বিনোদনধর্মী চলচ্চিত্র নির্মাণ ও প্রদর্শন করে আসছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের ‘বেঙ্গল ক্রিয়েশন্স’ ও ভারতের ‘নাথিং বিয়ন্ড সিনেমা’র যৌথ প্রযোজনায় এবার নির্মিত হতে যাচ্ছে পশ্চিমবঙ্গের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা অরিন্দম শীলের পরিচালনায় প্রস্তাবিত চলচ্চিত্র ‘বালিঘর’।

ওপার বাংলার জনপ্রিয় কথাসাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্য রচিত ‘ঢেউ আসে ঢেউ যায়’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য বালিঘর ছবিটিতে অভিনয় করার জন্য নির্বাচিত হয়েছেন দুই-বাংলার জনপ্রিয় অভিনয়শিল্পীরা। তাদের মধ্যে আছেন এদেশের আরেফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা, কাজী নওশাবা আহমেদ এবং ওপার বাংলার আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জি এবং অনির্বাণ ভট্টাচার্য।

ছবিটির সঙ্গীত আয়োজনে থাকবেন ভারতের প্রখ্যাত সঙ্গীতজ্ঞ বিক্রম ঘোষ ও বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড চিরকূট এবং চিত্রধারণ করবেন ভারতের খ্যাতনামা চিত্রগ্রাহক সৌমিক হালদার। উভয় দেশে যৌথ প্রযোজনার সরকারি অনুমোদন সাপেক্ষে আগামী এপ্রিল নাগাদ বাংলাদেশ এবং ভারতে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে।

কমেন্টস