৩১ মার্চের মধ্যে ৮০ লাখ টাকা দিতে না পারলে বাড়ি ছাড়তে হবে মল্লিকাকে

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ভাড়া বাকি থাকায় অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতকে বাড়ি খালি করে দেওয়ার নির্দেশ দিয়েছে ফ্রান্সের এক আদালত। তবে ৩১ মার্চ পর্যন্ত সময় রয়েছে এই ‘মার্ডার’ গার্লের কাছে। এর মধ্যে ভাড়া দিয়ে দিলে ভাল নতুবা বাড়ি খালি করা ছাড়া আর কোনো উপায় থাকবে না অভিনেত্রীর।

তবে মল্লিকা এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি মজা করে জানান, তার প্যারিসে কোনো ফ্ল্যাট নেই। যদি কেউ ফ্ল্যাট তাকে উপহার দিয়ে থাকে তবে তার নাম ঠিকানা যেন তাকে দেওয়া হয়। এদিকে এই নির্দেশের বিরুদ্ধে পাল্টা আদালতে মামলা দায়ের করতে পারে বলে মনে করা হচ্ছে।

বলিউড থেকে বিদায় নিয়ে এক ফরাসী নাগরিককে বিয়ে করেছেন মল্লিকা। বেশ কিছু বছর ধরে প্যারিসে রয়েছেন তিনি। বিয়ের পর প্যারিসের এক অভিজাত এলাকায় বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নেন দু’জনে।

জানা গেছে, গত বছরের জানুয়ারি থেকে স্বামীকে নিয়ে প্যারিসের ওই ফ্ল্যাটটিতে ভাড়া থাকতে শুরু করেন মল্লিকা। ফ্ল্যাটের ভাড়া ৬,০৫৪ ইউরো। ভারতীয় মুদ্রায় ৪ লক্ষ টাকা। কিন্তু একবার ২৭১৫ ইউরো দেওয়ার পর আর কোনো টাকাই দেননি মল্লিকা।

বাড়ির মালিক জানিয়েছেন, গত বছর জানুয়ারি মাস থেকে তারা এই ফ্ল্যাটে এসে থাকা শুরু করেন। ফ্ল্যাটের মাসিক ভাড়া ৬,০৫৪ ইউরো। ভারতীয় মুদ্রায় চার লাখ টাকা। কিন্তু বাড়ির মালিকের অভিযোগ একবার ছাড়া আর কোন মাসের ভাড়া দেননি মল্লিকা। তিনি জানিয়েছেন, একবার মাত্র ২৭১৫ ইউরো দিয়েছিলেন মল্লিকা। তারপর থেকে এক পয়সাও দেননি। এখন সেই ফ্ল্যাট ভাড়া গিয়ে ঠেকেছে ৭৮৭৮৪ ইউরোতে। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৮০ লাখ টাকা।

কমেন্টস