অবশেষে নির্দোষ প্রমাণিত হলেন অনন্য মামুন

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

আদম পাচারের অভিযোগ থেকে অবশেষে নির্দোষ প্রমাণিত হয়েছেন বাংলাদেশি চিত্রপরিচালক অনন্য মামুন। এদিকে অভিযোগ প্রমাণিত না হওয়ায় পুলিশ কাস্টোডি থেকে তাকে মুক্তি দিয়েছে মালয়েশিয়ান কতৃপক্ষ।

আগামীকাল শনিবার (১৩ জানুয়ারি) তিনি ঢাকা ফিরছেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে অনন্য মামুন বলেন, বাংলাদেশ হাইকমিশনও বিষয়টি তদন্ত করে আমার বিরুদ্ধে কোনো অভিযোগ পায়নি। তাই সেখান থেকেও ক্লিয়ারেন্স দিয়েছে। এছাড়া মালয়েশিয়ার পুলিশ আমার বিরুদ্ধে যেসব অভিযোগ এনেছিল সেসব মিথ্যা প্রমাণিত হয়েছে।

তিনি জানান, দেশে ফিরে সবকিছুই আমি পরিষ্কারভাবে তুলে ধরব। আমি মনে করি, একটা সফল শো করার কারণে কেউ কেউ আমার বিরুদ্ধে নিজেদের প্রতিহিংসা চরিতার্থ করার চেষ্টা করেছেন এবং আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছিলেন।

‘অস্তিত্ব’ ছবির নির্মাতা আরও বলেন, আমি কোনো অন্যায় করিনি। আমার আমন্ত্রণে যারা মালয়েশিয়া বাংলাদেশি নাইট অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন তারা সবাই এরই মধ্যে দেশে ফিরে গেছেন। কারণ সবাই বৈধভাবেই মালয়েশিয়া গিয়েছিলেন। সবারই ভিসা ও রিটার্ন টিকিট ছিল। সুতরাং অবৈধভাবে মানব পাচারের যে অভিযোগ আমার বিরুদ্ধে দেশের বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছিল সেসব মিথ্যা বলেই প্রমাণিত হয়েছে।

সূত্রে জানা যায়, বাংলাদেশ সময় মধ্যরাতের ফ্লাইটে মালয়েশিয়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন অনন্য মামুন। সবকিছু ঠিক থাকলে তিনি শনিবার ভোরে দেশে ফিরবেন।

উল্লেখ্য, আদম পাচারের অভিযোগে গেল ২৪ ডিসেম্বর রাতে মালয়েশিয়ার কুয়ালালামপুরের একটি হোটেল থেকে গ্রেপ্তার হয়েছিলেন বাংলাদেশি চিত্রপরিচালক অনন্য মামুন। তার বিরুদ্ধে অভিযোগ ছিল, সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে আদম পাচার করেছেন তিনি। বিষয়টি মালেশিয়ান পুলিশ অবগত হয়েই অনন্য মামুনকে গ্রেপ্তার করেছিলেন।

কমেন্টস