প্রথম দর্শনেই প্রশংসিত ‘পোড়ামন ২’

প্রকাশঃ জানুয়ারি ১০, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

‘পোড়ামন’ ছবির সিক্যুয়ালে নির্মিত ‘পোড়ামন ২’ ছবিটি দেখতে দর্শকদের আগ্রহের কমতি নেই। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড়পর্দায় অভিষেক হচ্ছে ছোটপর্দার জনপ্রিয় তারকা সিয়ামের। রায়হান রাফির পরিচালনায় তার সঙ্গে জুটি বেঁধেছেন পূজা চেরি। এরইমধ্যে ছবিটির ফার্স্ট লুক অর্থাৎ প্রথম পোস্টার প্রকাশ পেয়েছে। প্রথম দর্শনেই প্রশংসা কুড়াচ্ছে ‘পোড়ামন ২’।

গত মঙ্গলবার(৯ জানুয়ারি) সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া অফিসিয়ালি ছবিটির প্রথম পোস্টার প্রকাশ করেন। পোস্টারে দেখা যায়, অসহায় ভাবে সিয়াম এবং তার সামনে চোখে কান্না নিয়ে দাঁড়িয়ে আছেন পূজা চেরি। তাদের ঘিরে অনেক বোরখা পরিহিত নারী উন্মুখ হয়ে সামনের দিকে তাকিয়ে আছে। মনে হচ্ছে, সবাই কোনো কিছু জানার অপেক্ষায় দাঁড়িয়ে।

পরিচালকের ভাষ্য, গল্পের প্রয়োজনেই এমন একটি পোস্টার তৈরি করেছি আমরা। দর্শকরা ছবিটি দেখার পর এই পোস্টারের রহস্য খুঁজে পাবেন।

উল্লেখ্য, ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিটি মুক্তি পায়। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটির মাধ্যমে মাহিয়া মাহি ও সাইমন দর্শকদের মাঝে ব্যপক জনপ্রিয়তা পান। তবে ‘পোড়ামন’ ছবির সঙ্গে ‘পোড়ামন টু’র কোন মিল পাবেন না দর্শক। ছবিটির সাফল্যের ব্যাপারে খুব আশাবাদী প্রযোজনা প্রতিষ্ঠান।

কমেন্টস