অ্যাঞ্জেলিনা জোলির কাণ্ডে ক্ষিপ্ত ব্র্যাড পিট

প্রকাশঃ জানুয়ারি ১০, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

প্রাক্তন তারকা দম্পতি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। বেশ কিছুদিন আগেই ছাড়াছাড়ি হয়ে গেছে তাদের। মুছে গেছে ব্র্যাঞ্জেলিনা নামটি। বিচ্ছেদের পর এবারই প্রথম কোন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছেন জোলি। সেখানে তিনি এমন এক কাণ্ড করে বসেছেন, যাতে রীতিমত ক্ষিপ্ত হয়েছেন প্রাক্তন স্বামী ব্র্যাড পিট।

জানা যায়, বহু বছর ব্র্যাড পিটকে ছাড়া কোন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জাননি জোলি। বিচ্ছেদের পর এবারই প্রথম গিয়েছিলেন তিনি। সদ্য অনুষ্ঠিত গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সঙ্গী হিসেবে কাউকে না পেয়ে নিজের ১৪ বছর বয়সী ছেলে প্যাক্সকে নিয়ে লাল গালিচায় হেঁটেছেন ৪২ বছর বয়সী এই তারকা।

ছেলেকে নিয়ে লাল গালিচায় হাঁটার জন্যই তার উপর ক্ষেপেছেন ব্র্যাড পিট। বাবার অনুমতি ছাড়া জোলি কেন প্যাক্সকে নিয়ে গোল্ডেন গ্লোবে গেলেন সেটাই পিটের প্রশ্ন। ছেলেকে এই বয়সেই হলিউডের এমন গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে নেয়ার ব্যাপারে অমত ছিল ব্র্যাড পিটের।

উল্লেখ্য, ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির ছয় সন্তানের জীবন নিয়ে সন্তুষ্ট ব্র্যাড পিট। কিন্তু ছেলে-মেয়েদের জীবনের বড় সিদ্ধান্তগুলোতে শুধু মায়ের আধিপত্য একেবারেই পছন্দ করছেন না তিনি। মায়ের ইচ্ছায় হলিউডের বড় বড় অনুষ্ঠানের সঙ্গে এখনই তাঁর সন্তানদের পরিচয় ঘটুক তা চাচ্ছেন না হলিউডের এই তারকা।

কমেন্টস