ফারুকীর ছবিতে পরমব্রত

প্রকাশঃ জানুয়ারি ৭, ২০১৮

নিয়াজ শুভ।।

তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তার নতুন ছবি ‘শনিবার বিকেল’র শুটিং শুরু করেছেন। সেখানে অভিনয় করছেন অস্কার মনোনীত ‘ওমর’ এর অভিনেতা ইয়াদ হুরানী এবং বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা। কিছুদিন পর দেখা গেল বাংলাদেশের বিখ্যাত অভিনেতা জাহিদ হাসান কোন এক রহস্যময় কারণে গাল ভর্তি দাঁড়ি নিয়ে ঘুরছেন। এর কিছুদিন পর জানা গেল জাহিদ হাসান শনিবার বিকেল এর জন্যই দাঁড়ি রেখেছেন। সে খবরের রেশ কাটতে না কাটতেই জানা গেলো শনিবার বিকেলে যুক্ত হতে যাচ্ছেন কলকাতার বিখ্যাত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এতে পলাশ চরিত্রে দেখা যাবে তাকে।

পলাশ চরিত্রের জন্য ইতিমধ্যে পরমব্রত যে লুক ধারণ করেছেন সেটি দেখলে পরমব্রতকে ঠিক চেনা যায় না। একদম নতুন রুপে, নতুন চেহারায় হাজির হচ্ছেন পরমব্রত। এই ছবিতে অভিনয় উপলক্ষে গত মাসের ৩০ তারিখ থেকে পরমব্রত নিয়মিত মহড়ায় অংশ নিচ্ছেন। বর্তমানে ছবিটির শুটিং চলছে। জানুয়ারী মাসেই ছবিটির শুটিং শেষ হয়ে যাবে।

এই ছবিটির প্রযোজক জাজ মাল্টিমিডিয়া, সহ প্রযোজক হিসেবে থাকছে ছবিয়াল ও জার্মানির টেনডেম প্রোডাকশনস। প্রযোজনা সুত্রে জানা গেছে পরমব্রত ছাড়াও এই ছবিতে যুক্ত হয়েছেন বাংলাদেশের আরোও অনেক পরিচিত মুখ। যাদের পরিচয় খুব শীঘ্রই জানা যাবে।

কমেন্টস