‘কিছুটা ভুল’ করেছেন ঈশানা-আশফাক

প্রকাশঃ জানুয়ারি ৫, ২০১৮

নিয়াজ শুভ।।

সকলের প্রিয় দুটি মুখ ঈশানা ও আশফাক রানা। এবার দর্শকদের চমক দিতে একসঙ্গে হাজির হবেন তারা। তবে কিছুটা ভুল করেছেন  এই জুটি। খুব শীঘ্রই স্বরুপের গাওয়া ‘কিছুটা ভুল’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে জুটি বেঁধে ধরা দিবেন ঈশানা ও আশফাক।

‘কিছুটা ভুল, বাকিটা শুদ্ধ/কিছুটা খোলা, বাকিটা রুদ্ধ/কিছুটা হাসি, বাকিটা খেলা/বাকিটা শুধুই অবহেলা…’ এমনই কথায় ‘কিছুটা ভুল’ শিরোনামের গানটি লিখেছেন আল মামুন মাহবুব আলম, সুর ও কন্ঠ দিয়েছেন স্বরূপ এবং সংগীতায়োজন করেছেন শাইখ সালেকিন।

এ প্রসঙ্গে স্বরূপ জানান, ‘তিন বছর আগে মামার লেখা কবিতাটি পড়ে বেশ ভাল লেগে যায়। তখন থেকেই গানটিতে সুর করার চেষ্টা করি। কিন্তু মন মতো সুরারোপ করতে পারছিলাম না। তাই অনেকটা সময়  চলে যায়। সবশেষে খুব অল্প সময়েই স্টুডিওতে তৈরি হয়ে যায় কিছুটা ভুল। আশা করছি গানটি সকলের কাছে গ্রহণযোগ্যতা পাবে।’

এই গানের মাদ্ধমে তিন বছর পর ভক্তদের নতুন কিছু উপহার দিতে যাচ্ছে স্বরূপ। নতুন বছরের শুরুতেই মিউজিক ভিডিওর দৃশ্যধারণ করা হয়েছে। সিয়ামুল ইসলাম উল্লাসের প্রযোজনায় ভিডিওটি পরিচালনা করেছেন   তরুণ নির্মাতা শফি-উল-আলম সৈকত।

উল্লেখ্য, চলতি মাসেই স্বরুপের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে  https://www.youtube.com/sharupislam এ গানটির মিউজিক ভিডিও এবং অডিও অফিসিয়াল ওয়েবসাইটে https://www.sharup.net  প্রকাশ পাবে।

কমেন্টস