টি-সিরিজে প্রকাশ হলো মাহিমের ‘ইতনা দূর’

প্রকাশঃ ডিসেম্বর ২৭, ২০১৭

নিয়াজ শুভ।।

ভারতের টি-সিরিজের ব্যানারে প্রথমবারের মতো মিউজিক ভিডিওর মডেল হয়েছেন মাহিম করিম। ভিডিওতে তার বিপরীতে আছেন পায়েলিয়া পায়েল। আজ ২৭ ডিসেম্বর গানটি ইউটিউবে প্রকাশ হয়েছে।

মিউজিক ভিডিওর মাধ্যমে শোবিজে পথচলা শুরু করলেন মাহিম। অনুরুদ্ধ ঘোষ এর রচনা এবং আবরার সিয়ামের গালায় ‘ইতনা দূর’ গানটিতে সঙ্গীতায়োজন করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত রুম্মান চৌধুরী।

ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন ইশান আরফিন নিতুল ও রুম্মান চৌধুরী। ক্যামেরায় ছিলেন আরচি, সন্দীপ রায় এবং এহসান আরিফিন।

গত ২৩ ডিসেম্বর গানটির টিজার ইউটিউবে প্রকাশ হয়েছে। অল্প সময়ে টিজারটি সকলকে মুগ্ধ করে। টিজার দেখে সকলে মিউজিক ভিডিওর জন্য অপেক্ষা করছিলেন। অবশেষে আজ বুধবার (২৭ ডিসেম্বর) ভারতের জনপ্রিয় প্রতিষ্ঠান টি-সিরিজ থেকে ‘ইতনা দূর’ এর মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়।

এ ব্যাপারে মাহিম করিম বলেন, ‘টি-সিরিজের সঙ্গে ক্যারিয়ারের প্রথম কাজ করতে পারাটা আমার জন্য একটি বড় পাওয়া’। গানটি খুব সুন্দর। এ গানের ভিডিও সবার ভালো লাগবে বলে আশা করি।

তিনি আরো বলেন, এতদিন টি-সিরিজের ব্যানারে পাকিস্তানি মডেলদের আধিক্য দেখা গেছে। আমি সম্ভবত প্রথম কোনো বাংলাদেশি যে তাদের সঙ্গে কাজ করল। আমার সঙ্গে টি-সিরিজের একটি চুক্তি হয়েছে। চুক্তি অনুযায়ী আরো বেশ কিছু কাজের কথা রয়েছে।

মাহিম নিজের প্রযোজিত চলচ্চিত্রের মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করার কথা প্রকাশ করেছিলেন । কিন্তু আপাতত সেই প্রোজেক্ট বন্ধ রেখেছেন তিনি। কারণ হিসেবে জানালেন, বলিউডের সিনেমায় কাজের ব্যাপারে কথা চলছে। নতুন বছরে ভালো কিছু খবর দিতে পারবেন বলে আশা প্রকাশ করছি।

কমেন্টস