মালয়েশিয়ায় হেনস্তার শিকার বাংলাদেশি তারকারা !

প্রকাশঃ ডিসেম্বর ২৪, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

‘বাংলাদেশি নাইট কনসার্ট’ নামের একটি লাইভ কনসার্টে অংশ নিতে গত শুক্রবার (২২ ডিসেম্বর) মালয়েশিয়ার উদ্দেশ্যে দেশ ছাড়েন একঝাঁক বাংলাদেশি তারকা। সেখানেই বাঁধে বিপত্তি। মালয়েশিয়ায় গিয়ে হেনস্তার শিকার হলেন বাংলাদেশি তারকারা।

মালয়েশিয়ান ইমিগ্রেশন পুলিশ একটু বেশি কড়াকড়ি করে থাকে। বাংলাদেশি পাসপোর্ট দেখলে সে কড়াকড়ি হয়ে যায় বাড়াবাড়ি রকমের। আর এ বাড়াবাড়ির কারণেই হয়তো অসন্তোষ প্রকাশ করতে দেখা গেছে এই সফরে যাওয়া এক শিল্পীকে।

সেই সফরে অংশগ্রহণকারী কণ্ঠশিল্পী এইচ এম রানা ফেসবুকে তার অসন্তোষ প্রকাশ করে লিখেছেন, ‘এখন মালয়েশিয়ার টাইম কয়টা জানেন? দুপুর ২টা। সন্ধ্যা ৬টায় আমাদের লাইভ কনসার্ট। ঘুম নাই, খাওয়া নাই। ইতিহাস হয়ে থাকবে আমাদের এ ট্যুর। ১৪ ঘণ্টা পর আমরা মালইয়েশিয়ায় আলোর মুখ দেখলাম।’

মালয়েশিয়ান ইমিগ্রেশন পুলিশের উপর ক্ষোভ প্রকাশ করে তাদের ভদ্রতা শেখার পরামর্শ দিয়ে তিনি লিখেন, ‘দাওয়াত রইলো আমাদের দেশে। এসে দেখে ও শিখে নিও তোমরা, আমাদের দেশে এলে আমরা তোমাদের কতটা সম্মান দিই।’

উল্লেখ্য, ‘বাংলাদেশি নাইট কনসার্ট’ অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করছেন নির্মাতা ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, অভিনেত্রী আশনা হাবিব ভাবনা, আনিকা কবির শখ, আইরিন সুলতানা, অভিনেতা নিরব হোসেন, মামনুন হাসান ইমন, কণ্ঠশিল্পী আঁখি আলমগীরসহ আরো অনেকেই।

কমেন্টস