সালতামামি
চলতি বছর সন্তানের মুখ দেখেছেন যেসব তারকা

প্রকাশঃ ডিসেম্বর ২৪, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

দরজায় কড়া নাড়ছে নতুন বছরের আগমনী বার্তা। চলতি বছরের বিদায়ের সাথে সাথে জমা হয়েছে বেশ কিছু স্মৃতি। এ বছরই বেশ কিছু তারকার ঘর আলো করে এসেছে তাদের সন্তান। নিজেদের অনুভূতি প্রকাশ করতে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সন্তানদের ছবি শেয়ার করেছেন। চলুন জেনে নেয়া যাক চলতি বছর বাবা-মা হয়েছেন যেসব তারকা-

মেয়ের বাবা হয়েছেন নিরব

চলতি বছরের ২৪ মে প্রথমবারের মতো বাবা হয়েছেন চিত্রনায়ক নিরব। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার স্ত্রী তাশফিয়া ঋদ্ধি মেয়ে সন্তানের জন্ম দেন। নিরব তার মেয়ের নাম রেখেছেন সুহাইমা হোসেন যুওয়াইনাহ। বর্তমানে তার বয়স সাড়ে ছয় মাস।

দ্বিতীয়বার মা হলেন রিচি 
২২ আগস্ট অভিনেত্রী রিচি সোলাইমানের কোলজুড়ে জন্ম নেয় ফুটফুটে এক কন্যা সন্তান। ২১ আগস্ট সোমবার স্থানীয় সময় বেলা ২টা ৪৪ মিনিটে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সে প্রেসবেটিরিয়ান হসপিটালে রিচির অস্ত্রোপচার করা হয়। রিচির মেয়ের নাম রাখা হয়েছে ইলমা রায়া মালিক। এই নিয়ে দ্বিতীয়বারের মতো মাতৃত্বের স্বাদ পেলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

অনন্ত-বর্ষার ঘরে নতুন অতিথি 
দ্বিতীয় সন্তানের বাবা-মা হয়েছেন ঢালিউডের আলোচিত নায়ক-নায়িকা দম্পতি অনন্ত ও বর্ষা। গত ২৩ অক্টোবর ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে বর্ষার অস্ত্রোপচার করা হয়। সেখানে এক পুত্র সন্তানের জন্ম দেন বর্ষা। তারা আকিকা দিয়ে ছেলের নাম রেখেছেন আবরার ইবনে জলিল। এই দম্পতির প্রথম ছেলে আজিজ ইবনে জলিলের বয়স এখন তিন বছর।

ছেলের মা হলেন হাসিন
প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেয়েছেন একসময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী হাসিন রওশন। গেল রোববার, ৩ ডিসেম্বর সকাল ৯টা ১০ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে হাসিনের কোল আলো করে জন্ম নিয়েছে এক পুত্র সন্তান। হাসিন এই সন্তানের নাম রেখেছেন উযায়ের মাইন।

পুত্রের মা হলেন শ্রাবণ্য তৌহিদা
৮ নভেম্বর সন্ধ্যায় মালয়েশিয়ার সুবাঙ জয়া মেডিক্যাল সেন্টারে উপস্থাপিকা-মডেল শ্রাবণ্য তৌহিদা পুত্র সন্তান জন্ম দেন। তার নাম রাখা হয়েছে সারহান আবিয়ান খান শুদ্ধ। স্বামী-সন্তান নিয়ে শ্রাবণ্য এখন মালয়েশিয়াতে রয়েছেন।

কমেন্টস