শুভ জন্মদিন প্রিয় শাবনূর

প্রকাশঃ ডিসেম্বর ১৭, ২০১৭

নিয়াজ শুভ।।

আজ ১৭ ডিসেম্বর। প্রিয় নায়িকা শাবনূরের জন্মদিন। অভিনয় থেকে কিছুটা দূরে থাকলেও আজ পর্যন্ত তার জায়গা কেউ নিতে পারেননি। তিনি তার জায়গায় চিরসবুজ। নিজের মোহে ভক্তদের মহিমান্বিত করে রেখেছেন নায়িকা। তাকে জানাই জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা।

শাবনূর মানেই ছবি হিট। একসময় ঢাকাই চলচ্চিত্রের পর্দা কাঁপিয়েছেন তিনি। নব্বই পরবর্তী বাংলা চলচ্চিত্রের সফল নায়িকাদের একজন শাবনূর। ঢালিউডে তার অবদান চির অম্লান। মিষ্টি হাসিতে বুকে কাঁপন তোলা শাবনূরের অপেক্ষায় তার ভক্তরা।

গত বছর জন্মদিনে অস্ট্রেলিয়ায় ছিলেন শাবনূর। মা আর বোনকে নিয়ে দিনটা দারুণ কেটেছিল তার। এবার জন্মদিনে ঢাকায় তিনি একদম একা। তাই তেমন কিছু করা হয়নি নায়িকার। বিশেষ এই দিনটিতে মাকে খুব মিস করছেন তিনি। তবে গতকাল রাত ১২টায় বন্ধুরা এসে চমকে দেয় শাবনূরকে। সবাই মিলে কেক কাটেন তারা।

ঢাকাই ছবিতে ‘চাঁদনী রাতে’র মাধ্যমে অভিষেক হয় শাবনূরের। ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ছবিটি পরিচালনা করেন এহতেশাম। ছবিতে তার নায়ক ছিলেন সাব্বির। কিন্তু ছবিটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়। এরপর সালমান শাহের সঙ্গে জুটি বেঁধে যেন বদলে যায় এই দুই তারকার জীবন। চিত্রনায়ক সালমান শাহের সঙ্গে ১৪টি চলচ্চিত্রে অভিনয় করেন শাবনূর। যার সবগুলোই ছিল ব্যবসা সফল।

জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ২০১১ সালের ৬ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদের সঙ্গে আংটি বদল হয় শাবনূরের। ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন তারা। এরপর মিডিয়াকে আড়াল করে অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন নায়িকা। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর ছেলে সন্তানের মা হন তিনি। শাবনূর-অনিক দম্পতির একমাত্র ছেলের নাম আইজান নিহান।

কমেন্টস