ফেসবুক প্রেমের পরিণতি…

প্রকাশঃ নভেম্বর ১৪, ২০১৭

ছবিঃ আবু সুফিয়ান জুয়েল

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বর্তমান সময়ে প্রেম ভালোবাসা খুবই সহজ রূপ ধারণ করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বরাতে খুব সহজেই কাছে চলে আসছে দুটি অপরিচিত মানুষ। সেই কাছে আসাই এক সময় দুটি মনের প্রণয়ে রূপ নেয়।

এখানেই শেষ নয়, ফেসবুকে পরিচিত সেই ছেলের হাত ধরে ঘর ছাড়তেও দ্বিধাবোধ করে না মেয়েটি। কিন্তু ঘর ছাড়ার পরই বাঁধে বিপত্তি। সম্পর্ক নিয়ে দ্বিধাদ্বন্দ্বে পড়ে মেয়েটি। সে আসলে ছেলেটিকে ভালোবাসে কিনা এমন প্রশ্ন মনে উঁকি দেয়। এক সময় নিজের ভুল বুঝতে পারে মেয়েটি।

জয়ন্ত রোজারিওর পরিচালনায় এমনই গল্পে ‘ভালোবাসি বা বাসি না’ শিরোনামের একটি নাটকে জুটি বেঁধেছেন জনপ্রিয় মুখ নাবিলা ও আলভী। এবারই প্রথম একসঙ্গে দেখা যাবে তাদের। গত বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাজধানীর উত্তরায় আশ্রয় শুটিং হাউজে নাটকটির দৃশ্যধারণ শেষ হয়েছে।

এ প্রসঙ্গে নাবিলা বলেন, ‘জয়ন্ত দাদার নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। তাছাড়া আলভীর সঙ্গেও এটি আমার প্রথম কাজ। বেশ ভালো লেগেছে নাটকটিতে অভিনয় করে।’

অন্যদিকে আলভী বলেন, ‘স্ক্রিপ্টটা আমার বেশ ভালো লেগেছে। জয়ন্ত দাদার নির্দেশনায় এর আগেও আমি দুইটি নাটকে অভিনয় করেছি। তিনি বেশ যত্ন নিয়ে কাজ করেন। আর এই নাটকের গল্পটা একেবারেই সমসাময়িক। একজন মানুষের ভুল সিদ্ধান্তের কারণে যে অনেক মানুষের স্বপ্ন ও আশা নষ্ট হয়ে যেতে পারে, তা তুলে ধরার চেষ্টা করা হয়েছে।’

উল্লেখ্য, এনটিভিতে প্রতি শুক্রবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে বিষয়ভিত্তিক একটি নাটক প্রচার হয়। চ্যানেলটিতে প্রচারের জন্যই কুদরত উল্লাহ রচিত ‘ভালোবাসি বা বাসি না’ নাটকটি নির্মিত হয়েছে। আগামী যে কোনো শুক্রবার এটি প্রচার হবে।

কমেন্টস