হানিমুনে যেখানে গিয়েছিলেন বলিউড তারকারা

প্রকাশঃ অক্টোবর ১৩, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে তারকাদের নানা খবর বের হলেও বিয়ের পর তারা কোথায় হানিমুনে গেলেন তা নিয়ে জল্পনা তুলনামূলক কম। শুটিংয়ে বিরতি দিয়ে বিয়ের পর নিজেদের বিশেষ কিছু মুহূর্ত একান্তে কাটাতে তারকাদের অনেকেই পাড়ি দেন পছন্দের জায়গায়। চলুন জেনে নেয়া যাক বলিউডের এমন কিছু তারকার গল্প।

শাহরুখ খান-গৌরীঃ বলিপাড়ার সেরা রোমান্টিক জুটি শাহরুখ-গৌরী। তাঁদের প্রেমের কাহিনি অনেক বলিউড স্টোরিকেও হার মানায়। পেশাগত কারণে বিয়ের পর সেভাবে হানিমুনে যাওয়া হয়নি এই যুগলের। তাঁদের হানিমুন হয়েছিল মুম্বাইতেই, শুটিং সেটে।

আমির খান-কিরণ রাওঃ স্ত্রী কিরণকে নিয়ে নির্জন, পাহাড়ি পঞ্চগনিতেই হানিমুন সেরেছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

ঐশ্বরিয়া রাই-অভিষেক বচ্চনঃ বলিউডের অন্যতম আলোচিত তারকা দম্পতি ঐশ্বরিয়া এবং অভিষেকের পছন্দের জায়গা ইউরোপ। বিয়ের পর একান্তে সময় কাটাতে তাই ইউরোপই বেছে নিয়েছিলেন তারা।

বিদ্যা বালান-সিদ্ধার্থ রায় কাপুরঃ একান্তে সময় কাটাতে নির্জন প্রকৃতির কোলই পছন্দ বিদ্যার। তাই বিয়ের পর হানিমুন স্পট হিসেবে বিদ্যা ও সিদ্ধার্থ বেছে নিয়েছিলেন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ।

শিল্পা শেট্টি-রাজ কুন্দ্রাঃ বলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার পছন্দ ‘অফবিট’ ডেস্টিনেশন। বিয়ের পর ছুটি কাটাতে তাই তাঁরা বেছে নিয়েছিলেন বাহামার ‘লাভার আইল্যান্ড’।

শহিদ কাপুর-মীরা রাজপুতঃ শহিদ কাপুর ও মীরা রাজপুত বলিউডের অন্যতম আলোচিত দম্পতি। বিয়ের পর ছুটি কাটাতে এই যুগল গিয়েছিলেন লন্ডনে।

সাইফ আলি খান-করিনা কাপুরঃ বলিউডের রয়্যাল জুটি সাইফ আলি খান ও করিনা কাপুর সব সময়েই থাকেন খবরের শিরোনামে। এই দম্পতি হানিমুন স্পট হিসেবে বেছে নিয়েছিলেন সুইস আল্পস।

রীতেশ দেশমুখ-জেনেলিয়া ডি’সুজাঃ বলিউডের মোস্ট রোমান্টিক জুটি রীতেশ-জেনেলিয়া বিয়ের পর গিয়েছিলেন বৈষ্ণোদেবী। সেখান থেকে ভাইজ্যাকে গিয়ে সময় কাটান এই সেলেব দম্পতি।

বিপাশা বসু-করণ সিংহ গ্রোভারঃ বিয়ের গ্র্যান্ড সেলিব্রেশনের পর হানিমুনে এই যুগল গিয়েছিলেন মলদ্বীপের সমুদ্র সৈকতে।

ইমরান খান-অবন্তিকাঃ ‘চকোলেট বয়’ ইমরান খান তাঁর স্ত্রীর সঙ্গে হানিমুনে গিয়েছিলেন থাইল্যান্ডের সবচেয়ে বড় দ্বীপ ফুকেতে।

কমেন্টস