পর্ন তারকার খেতাব পেলেন দিশা!

প্রকাশঃ অক্টোবর ৩, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউড অভিনেত্রী দিশা পাটানি ইন্ডাস্ট্রির এই মুহূর্তের অন্যতম আকর্ষণীয় সুন্দরীদের একজন। তিনি যেমন দেখতে, তেমনই তার অভিনয়। ‘এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’র সৌজন্যে তিনি বলিউডে পা রেখেছেন। প্রথম ছবিতেই মাত করেছেন দিশা। কিন্তু এতো কিছুর পরেও এরই মধ্যে একটি আধুনিক পোশাক পরার কারণে তাকে পর্ন তারকার খেতাব দিল দর্শক!

প্রতিবারই ফ্যাশন স্টেটমেন্টের জন্য তিনি থাকেন সবার নজরে। এবার তিনি নজরে এলেন তার ফ্যাশনেবল জাম্পস্যুটের সৌজন্যে। ইন্সটাগ্রামে তার এই ছবিই শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়।

‘জুড়ুয়া ২’ ছবির প্রিমিয়ারে এই জাম্পস্যুটেই হাজির হন অভিনেত্রী। সেই ছবি ইন্সটাগ্রামে পোস্ট করার পর ছবিতে লাইকের সংখ্যা ছাড়ায় ৫ লক্ষ ৫৫ হাজারেরও বেশি। সেই সঙ্গে নায়িকা হয়েছেন সমালোচনার শিকার।

পর্ন তারকার খেতাব পেলেন দিশা!

‘ব্যাকলেস জাম্পশুট’ পরার কারণে ২৫ বছর বয়সী নায়িকাকে ‘পর্নস্টার’ বলে সম্বোধন করলো নেট দুনিয়ার সমালোচকেরা। ব্যাকলেস জাম্পশুট পরে দিশা কেন ‘উন্মুক্ত পিঠ’ প্রদর্শন করছেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। পাশাপাশি ওই পোশাকে দিশা কেন ‘ক্লিভেজ’ দেখাচ্ছেন, তা নিয়েও প্রশ্ন তোলা হয়। বিষয়টি নিয়ে ইন্টারনেটে ব্যাপক ঝড় শুরু হয়।

দিশার এই পোস্টে ‘স্তন যুগল দেখা যাচ্ছে’ বলে একটি কমেন্ট করেন একজন ইনস্টা ব্যবহারকারী। এরপরই ওই কমেন্টের পাল্টা জবাব দেন দিশা। তিনি লেখেন,”…একজন নারীকে বিচার করা হয় তার শরীর পোশাক দিয়ে কতটা ঢাকা রয়েছে সেটা দিয়ে, এটা খুব সহজ। নারীর অনাবৃত শরীর নিয়ে যে ধরণের মূল্যহীন মানসিকতার নজির সামনে আসছে, সেটা মেনে নেওয়া খুব কঠিন হয়ে দাঁড়াচ্ছে। জাগে উঠুন…ভণ্ডামি বন্ধ করুন”।  তবে এবারই প্রথম নয়, ২০১৬ সালে ফিল্মফেয়ার অনুষ্ঠানেও দিশা পাটানির পোশাক নিয়ে সমালোচনা হয়।

কমেন্টস