অডিও অ্যালবামে এলো ‘গহীন বালুচর’

প্রকাশঃ সেপ্টেম্বর ২৪, ২০১৭

নিয়াজ শুভ।।

টিভি নির্মাতা বদরুল আনাম সৌদ পরিচালিত প্রথম ছবি ‘গহীন বালুচর’। সপ্তাহখানেক আগে ইউটিউবে মুক্তি পেয়েছে ছবিটির ‘ভালোবাসায় বুক ভাসায়ে’ শিরোনামের গানটি। বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নীর গাওয়া এই গানটি ইতিমধ্যেই সকলের মন ছুঁয়ে গেছে। গত শনিবার (২৩ সেপ্টেম্বর) জি সিরিজের ব্যানারে অডিওতে এলো ছবিটির সব গান।

রাজধানীর বেইলি রোডের থার্টি থ্রি রেস্টুরেন্টে আয়োজিত এক জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে সবগুলো গানের অডিও অ্যালবাম প্রকাশ করা হয়। অনুষ্ঠানে তারকাদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। ছবির কলাকুশলীরাসহ সেখানে উপস্থিত ছিলেন ড. ইনামুল হক, ওয়াহিদা মল্লিকা জলি, চিত্রলেখা গুহ, নিমা রহমান,  তৌকীর আহমেদ, আজাদ আবুল কালাম, অনিমেষ আইচ, ভাবনা, জিতু আহসান, বন্যা মির্জা, শাহাদাৎ হোসেন, দিনাত জাহান মুন্নি, লিজা, চন্দন সিনহা, সাব্বির জামান, ঐশী, জয়িতা প্রমুখ।

সরকারি অনুদানে নির্মিত ‘গহীন বালুচর’ ছবিতে রয়েছে মোট পাঁচটি গান। গানগুলো কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, দিনাত জাহান মুন্নি, লিজা, ঐশী, চন্দন সিনহা, ফাহিমা নাসরিন, সাব্বির, মনির ও জয়িতা। সবগুলো গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

পরিচালনার পাশাপাশি ‘গহীন বালুচর’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন, গান লিখেছেন এবং সম্পাদনার কাজ করেছেন বদরুল আনাম সৌদ। ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। ছবিটির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হচ্ছে নীলাঞ্জনা নীলা, তানভীর ও মুনের।

উল্লেখ্য, ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। প্রযোজনা করছে সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল। আগামী ২০ অক্টোবর মুক্তি পাবে ‘গহীন বালুচর’।

Advertisement

কমেন্টস