তৃতীয় বউ ঘরে তুললেন হৃদয় খান

প্রকাশঃ সেপ্টেম্বর ১৩, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ফের বিয়ে করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান। এ নিয়ে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। এবারের পাত্রী হুমায়রা। গত রবিবার (১০ সেপ্টেম্বর) ধানমণ্ডিতে হুমায়রার বাবার বাসায় তাঁদের আকদ হয়েছে। আগের দিন সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে গায়ে হলুদ।

জানা যায়, দুই পরিবারের সম্মতিতেই তাদের বিয়ে হয়েছে। হুমায়রা হৃদয় খানের স্কুল জীবনের বন্ধু। মাঝে অনেকদিন যোগাযোগ না থাকলেও গত বছর থেকে তাদের মধ্যে যোগাযোগ শুরু হয়। কিছুদিন আগে বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

হৃদয় খানের বাবা রিপন খান বলেন, ‘আমাদের সম্মতিতে হৃদয় বিয়ে করেছে। হঠাৎ করেই আমরা হৃদয়ের বিয়ের আয়োজন করেছি। ধানমণ্ডিতে হুমায়রার বাবার বাসায় ছোট করে বিয়ের আয়োজন করা হয়েছিল। আমাদের ইচ্ছে ছিল, জানুয়ারিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান বড় করে সবাইকে জানিয়ে দেওয়ার। কিন্তু শেষ পর্যন্ত সেটা হলো না। সবাই খবরটি পেয়ে গেল।’

উল্লেখ্য, ২০১০ সালে পূর্ণিমা আক্তার নামে এক তরুণীর সঙ্গে ঘর বেঁধেছিলেন হৃদয় খান। কিন্তু বেশিদিন টেকেনি সে সংসার। পরবর্তীতে ২০১৪ সালের ১ আগস্ট মডেল-অভিনেত্রী সুজানা জাফরকে ভালোবেসে বিয়ে করেছিলেন হৃদয় খান। ২০১৫ সালের ৬ এপ্রিল তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।

কমেন্টস