জন-সাইফ জুটি হটিয়ে এবার সালমান-সিদ্ধার্থ !

প্রকাশঃ সেপ্টেম্বর ১১, ২০১৭

Advertisement

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউডের সুপারহিট ‘রেস’ ফ্র্যাঞ্চাইজি  নিয়ে আসছে নতুন অধ্যায়। দুই তারকার লড়াইয়ে প্রথমে ছিল সাইফ আলী খান ও অক্ষয় খান্না। পরের পর্বে অক্ষয়ের জায়গা নেন জন আব্রাহাম তবে অটল ছিলেন সাইফ আলী খান। তবে এবার তৃতীয় পর্বে তাসের ইক্কা থাকবে বলিউড সুপারস্টার সালমান খানের হাতে। তবে কে থাকবে সালমানের বিপরীতে? সেটি সালমান খান নিজেই বাছাই করেছেন।

‘রেস ৩’ চলচ্চিত্রে সালমানের সঙ্গে মুখোমুখি লড়াইয়ে দেখা যেতে পারে সিদ্ধার্থ মালহোত্রাকে এমনটাই জানা যায়। ‘রেস ৩’ চলচ্চিত্র অভিনয় করার জন্য সিদ্ধার্থকে প্রস্তাব দেওয়া হয়েছে। সালমান ব্যক্তিগতভাবে সিদ্ধার্থকে খুব পছন্দ করেন। তিনিই রেস ফ্র্যাঞ্চাইজিকে সিদ্ধার্থের কথা বলেছেন। এটি সিদ্ধার্থের জন্য বড় একটি চলচ্চিত্রে কাজ করার সুযোগ। পাশাপাশি এটি তাঁর প্রথম ফ্যাঞ্চাইজিভিত্তিক চলচ্চিত্র হতে যাচ্ছে।

তবে এর আগে গুজব উঠেছিল ‘রেস-৩’ চলচ্চিত্র খলচরিত্রে অভিনয় করবেন সালমান। তবে  এটি সত্য নয় বরং সূত্র থেকে জানা যায়, ‘পর্দায় সালমান খান কখনই খলচরিত্রে অভিনয় করবেন না। সালমান চান না ভক্তদের কাছে তাঁর মাধ্যমে কোন নেতিবাচক বার্তা পৌঁছাক। আগের খণ্ডগুলোর অভিজ্ঞতা থেকে এবার তাঁরা ছবির কলাকুশলী নির্বাচনের ব্যাপারে বেশ সতর্ক। তাঁরা চান বিগত রেস চলচ্চিত্রগুলো থেকে যেন এবারের চলচ্চিত্রটি ভালো হয়।

শোনা যাচ্ছে সিদ্ধার্থ এই চলচ্চিত্রে কাজ করছেন এবং অক্টোবর থেকেই ছবির শুটিং হবে। তাঁর কাছে ছবিটির জন্য যে তারিখগুলো চাওয়া হয়েছিল সেগুলোও ফাঁকা রেখেছেন সিদ্ধার্থ। সিদ্ধার্থের বর্তমান ছবি ‘আইয়ারি’র শুটিং সেপ্টেম্বরেই শেষ হবে।

উল্লেখ্য, এর পূর্বে অক্ষয় কুমারের সঙ্গে ‘ব্রাদার্স’ চলচ্চিত্রে কাজ করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। ‘অ্যা জেন্টেলম্যান’র পর ‘রেস-৩’ চলচ্চিত্রের মাধ্যমে আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন সিদ্ধার্থ ও জ্যাকলিন।

Advertisement

Advertisement

কমেন্টস