পোশাক নিয়ে স্ট্যাটাস দিলেন অনন্ত জলিল

প্রকাশঃ সেপ্টেম্বর ১০, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

এখন ব্যস্ত ঢালিউডের জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। ইসলাম প্রচারে ব্যস্ত সময় পার করছেন দেশে। বিভিন্ন মসজিদে গিয়ে ইসলাম প্রচার করছেন। এমনকি পরিধান করছেন ইসলামিক পোশাক। তবে সম্প্রতি অনন্ত জলিল সংযুক্ত আরব আমিরাতে যান। সেখানে তাঁকে ফরমাল পোশাকে দেখা যায়।

যেহেতু গত দেড় মাসের বেশি সময় ধরে বাংলাদেশে পাগড়ি আর আলখাল্লা ছাড়া অনন্ত জলিলকে অন্য কোনো পোশাকে ছবি বা ভিডিওতে দেখা যায়নি তাই তাকে ফরমাল পোশাকে দেখেই অনেকেই প্রশ্ন করেছেন।

ইসলামের দাওয়াত দিতে অনন্ত যেখানেই গিয়েছেন, পাগড়ি আর আলখাল্লা পরে গিয়েছেন। কিন্তু দুবাই গিয়ে সেখানে ‘বুর্জ আল আরব’ থেকে তিনি কিছু ছবি পোস্ট করেছেন, সেখানে তাঁকে পাগড়ি ও আলখাল্লা ছাড়াই দেখা গেছে। এ খবর দেশের গণমাধ্যমগুলোতে প্রকাশিত হয়েছে। এরপর নায়ক গতকাল শনিবার রাতে নিজের ফেসবুক পেইজে উত্তর দিয়েছেন।

পোশাক নিয়ে স্ট্যাটাস দিলেন অনন্ত জলিল

অনন্ত লিখেছেন, ‘বন্ধুগণ, আসসালামু আলাইকুম। দুবাইতে আমি জুব্বা (Thobe) পরেই গিয়েছিলাম এবং সবখানেই জুব্বা পরেই ঘুরেছি। আমি এখন ইসলামিক পোশাকেই স্বচ্ছন্দ বোধ করি।’

পোশাকের ছবি প্রসঙ্গে অনন্ত বলেন, ‘বুর্জ আল আরব-এ ২৮ তলায় ফ্রান্স রেস্টুরেন্টে ফ্রান্সের বায়ারদের সঙ্গে বিজনেস মিটিং ও ডিনারের আয়োজন ছিল। সেখানে ড্রেস কোড নির্দিষ্ট থাকার কারণে সেখানে জুব্বা পরে যাইনি।’

Advertisement

কমেন্টস