তাদের নিয়ে ‘একটি সিনেমার গল্প’

প্রকাশঃ সেপ্টেম্বর ৯, ২০১৭

ছবিঃ সংগৃহীত

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

যাত্রা শুরু করলো ‘একটি সিনেমার গল্প’। চিত্রনায়ক ও পরিচালক আলমগীরের নির্দেশনায় শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বিএফডিসির চার নম্বর ফ্লোরে একটি দৃশ্যধারণের মধ্য দিয়ে ছবিটির পথচলা শুরু।

‘বিসমিল্লাহ’ পড়ে চলচ্চিত্রটির শুভযাত্রা করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীতশিল্পী রুনা লায়লা ও বিশিষ্ট অভিনেতা, নির্দেশক সৈয়দ হাসান ইমাম। এই সময় আরো উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির নির্দেশক ও অভিনেতা আলমগীর, সংগীতশিল্পী আঁখি আলমগীর, চিত্রনায়ক আরিফিন শুভ, ওপার বাংলার ঋতুপর্ণা সেনগুপ্ত এবং আঁখি আলমগীরের দুই কন্যা।

এ প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘একটি সিনেমার গল্প’র জন্য রইলো শুভ কামনা। এই চলচ্চিত্রের মধ্যদিয়েই একজন সুরকার হিসেবে আমার অভিষেক হলো। গানটি লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার এবং গেয়েছেন আঁখি আলমগীর। চলচ্চিত্রটির অন্য গানগুলোও বেশ চমৎকার। সবমিলিয়ে সুন্দর গল্পের একটি সিনেমা ‘একটি সিনেমার গল্প’।’

অন্যদিকে ঋতুপর্ণা বলেন, ‘এর আগে আলমগীর স্যারের সঙ্গে একটি চলচ্চিত্রে কাজ করেছি। তিনি অনেক বড় মাপের একজন অভিনেতা। বহু বছর পর তার নির্দেশনায় এবার কাজ করতে যাচ্ছি। আবার তার সঙ্গে একই ফ্রেমে অভিনয়ও করবো। তাই ভীষণ ভালোলাগা কাজ করছে। এফডিসিতে এসে পুরোনো দিনের অনেক কিছুই মনে পড়ছে। মনে পড়ছে নায়করাজ রাজ্জাক স্যারের কথা, মান্নার কথা। সবমিলিয়ে ‘একটি সিনেমার গল্প’ আমার কাছে স্মৃতি হাতড়ে ফেরার কাজও বটে। আশা করছি খুব ভালো একটি সিনেমাই হবে এটি।’

প্রসঙ্গত, আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা ‘আইকন এন্টারটেইনম্যান্ট’র ব্যানারে নির্মিত হচ্ছে ‘একটি সিনেমার গল্প’। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন আলমগীর নিজেই। এতে আলমগীরের বিপরীতে অভিনয় করবেন চম্পা। চিত্রগ্রহণে আছেন আসাদুজ্জামান মজনু। আগামী ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত চলবে চলচ্চিত্রটির দৃশ্যধারণ।

কমেন্টস