তাহসানের সঙ্গে কনসার্টের সুযোগ পাচ্ছেন ভক্তরা

প্রকাশঃ সেপ্টেম্বর ৮, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

জনপ্রিয় তারকা সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। গান, অভিনয় দু’টিতেই তার জনপ্রিয়তা আকাশচুম্বী। এবার ভক্তদের জন্য বিরাট এক সুযোগ দিয়েছেন তিনি। তার গান গাওয়া শ্রেষ্ঠ গায়ক পাবেন তাহসানের সঙ্গে কনসার্টের সুযোগ।

প্রতিযোগিতার মাধ্যমে বেছে নেয়া হবে শ্রেষ্ঠ গায়ককে। জানা যায়, খুব শীঘ্রই এই প্রতিযোগিতার আয়োজন করা হবে। প্রতিযোগিতার নাম দেওয়া হয়েছে ‘কাভার কন্টেস্ট’। শ্রেষ্ঠ গায়ককে বেছে নিয়ে আগামী অক্টোবরে তিনি আয়োজন করবেন কনসার্টের। গত বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার গ্রামীণফোন হাউজে তাহসানের ‘অভিমান আমার’ অ্যালবামটি জিপি মিউজিক প্ল্যাটফর্মে আনুষ্ঠানিকভাবে প্রকাশ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এমন ঘোষণা দেন তিনি।

সাতটি গানে সাজানো হয়েছে তাহসানের সপ্তম অ্যালবাম ‘অভিমান আমার’। গেলো ঈদে মুক্তি পাওয়া এই অ্যালবামটি ইতিমধ্যে বেশ সাড়া ফেলেছে। অ্যালবামটির ছয়টি গান তাহসান নিজেই লিখেছেন। আর একটি গান তার সঙ্গে যৌথভাবে লিখেছেন ফাজবির তাহ। তিনটি গানের কম্পোজ করেছেন তাহসান এবং চারটি গান কম্পোজ করেছেন সাজিদ সরকার ও নাহিদ নোমান অরুপ। অ্যালবামের মিউজিক ভিডিওগুলো মুক্তি পেয়েছে শুধুমাত্র গ্রামীণফোনের বায়োস্কোপ প্ল্যাটফর্মে।

উল্লেখ্য, জনপ্রিয় আন্তর্জাতিক ব্যান্ড ‘লিঙ্কিন পার্ক’ থেকে অনুপ্রাণিত হয়ে তাহসান তার নতুন অ্যালবামটির ‘কষ্ট’ গানটি ব্যান্ডটির লিড ভোকালিস্ট চেস্টার বেনিংটনের প্রতি উৎসর্গ করেছেন। এছাড়াও থাকছে, ‘আ উইশ কাম ট্রু উইথ তাহসান’ যার মাধ্যমে শ্রোতারা তাহসানের সঙ্গে তাদের ইচ্ছে পূরণের সুযোগ পাবেন।

Advertisement

কমেন্টস