হার্দিকের প্রেমে পরিণীতি?

প্রকাশঃ সেপ্টেম্বর ৭, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউড ইন্ডাস্ট্রি ও ভারতীয় ক্রিকেটারদের সম্পর্ক বেশ আকর্ষণীয়। ক্রিকেটার একদিকে অন্যদিক বলিউড অভিনেত্রীরা। শর্মিলা ঠাকুর-টাইগার পাতৌদি জুটি থেকে শুরু করে হালের বিরাট কোহলি-আনুশকা শর্মা ক্রিকেট-বলিউড সম্পর্ক সবসময় মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল। এবার নতুন জুটি হতে যাচ্ছে। এই তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরো দুটি নাম ক্রিকেটার হার্দিক পাণ্ডে ও অভিনেত্রী পরিণীতি চোপড়া।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তাঁদের কথা-বার্তা সে ইঙ্গিত দিচ্ছে। আর তাই মুখিয়ে আছে বাকিরাও। সম্প্রতি বাইসাইকেলের একটি ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার দিয়ে অভিনেত্রী পরিণীতি লিখেন, ‘চমৎকার মানুষের সঙ্গে অসাধারণ ভ্রমণ। বাতাসে ভালোবাসার সুবাস’। সেই পোস্টে হার্দিক কমেন্ট করেন, ‘আমি অনুমান করতে পারি মানুষটা কে?’

এই অসাধারণ ছবিটি নিয়েই টুইটারের আনাগোনা চলছে। এভাবে ভক্তরা মিলিয়ে নিচ্ছেন দুজনের কথাবার্তা আর ইঙ্গিতকে। যদিও এ গুজব উড়িয়ে দিয়েছেন পরিণীতি।

হার্দিকের প্রেমে পরিণীতি?

সাম্প্রতিক এক অনুষ্ঠানে পরিণীতিকে হার্দিকের সঙ্গে সম্পর্কের ব্যপারে জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘আমি একা আছি না কি নেই সেটা আলোচনার কোনো বিষয় হতে পারে না। কিন্তু এটা নিশ্চিত যে আমি হার্দিক পাণ্ডের সঙ্গে কোনো ডেটিং করছি না। আমি আজ বিকেলেই এই গুজব সম্পর্কে জানলাম। জেনে আমি নিজেকে প্রশ্ন করেছি আরে এটা আমার জীবনে আবার কবে ঘটল?’

উল্লেখ্য, বর্তমানে ‘গোলমাল এগেইন’ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন পরিণীতি। চলতি বছরের ১৮ অক্টোবর মুক্তি পাবে বলে জানা গেছে। এছাড়া ‘সন্দ্বীপ ও পিঙ্কি ফেরার’ ও ‘তাকদুম’ শিরোনামে আরো দুটি সিনেমা করছেন পরিণীতি।

কমেন্টস