কেন তারা এতো আলোচিত?

প্রকাশঃ সেপ্টেম্বর ৩, ২০১৭

বিনোদন ডেস্ক:

আলোচিত হওয়ার জন্য তারকাই হতে হবে এমন কোনো কথা নেই। তারকা না হয়েও যে জনপ্রিয় ও আলোচিত হওয়া যায় তার অনেক প্রমাণ রয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। চলুন দেখে নেওয়া যাক তেমন কয়েকজনকে-

মীরা রাজপুত
দিল্লির মেয়ে মীরা রাজপুত। ২০১৫ সালে বলিউড অভিনেতা শহিদ কাপুরকে বিয়ে করেছেন মীরা। মিশা কাপুর নামে এই দম্পতির এই মেয়ে রয়েছে। সবসময় আলোচনায় থাকেন শহিদপত্নী। তারকা না হয়েও অন্যান্য তারকাদের চেয়ে বেশি জনপ্রিয় মীরা।

ডেইজি শাহ
সালমান খানের বিপরীতে ‘জয় হো’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হয়েছে ডেইজি শাহর। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। কিন্তু খানদান পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকার সুবাদে এখনও জনপ্রিয় এই অভিনেত্রী।

সারা আলি খান
বলিউড অভিনেতা সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। খুব শিগগিরই ‘কেদারনাথ’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে সারার। কিন্তু এই অভিষেকের খবরে কয়েক ধরেই গণমাধ্যমকর্মীদের মাতিয়ে রেখেছেন সারা।

লুলিয়া ভানটুর
রোমানিয়ান টেলিভিশন তারকা লুলিয়া ভানটুর। কোনো বিখ্যাত তারকা নন। কিন্তু বলিউড সুপারস্টার সালমান খানের কথিত প্রেমিকা হিসেবে বেশ পরিচিত রোমানিয়ান এই সুন্দরী। তাই কিছু না থাকলেও বলিউডের অন্যান্য তারকাদের মতোই বেশ জনপ্রিয় তিনি।

জানভি কাপুর
বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শিগগিরই বলিউড অভিষেক হবে তার। কিন্তু কবে হবে তা এখনও কারও জানা নেই। তবুও জনপ্রিয় জানভি কাপুর।

রাখি সাওয়ান্ত
বিতর্কের অন্য নাম রাখি সাওয়ান্ত। বিতর্কিত সব মন্তব্যের কারণে প্রায় সময়ই আলোচনায় থাকেন এ অভিনেত্রী। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামেও তার ভক্ত অনুসারীর সংখ্যা কম নয়। কিন্তু রাখি কেনো এতো বেশি জনপ্রিয় এর কারণ আজও কেউ বের করতে পারেনি!

সোফিয়া হায়াত
সম্প্রতি মডেল থেকে সন্যাসী হয়েছেন সোফিয়া হায়াত। তার মধ্যেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। এ ছাড়া স্বামীর সঙ্গে তোলা বেশ কিছু ঘনিষ্ঠ স্থিরচিত্র দিয়ে আলোচনায় আসেন তিনি।
 
সামিতা শেঠি
বড় বোন শিল্পা শেঠির সুবাদে প্রায় সময় বিভিন্ন অনুষ্ঠানের লাল গালিচায় দেখা যায় অভিনেত্রী সামিতা শেঠিকে। কিন্তু বলিউড ছবিতে অভিনয় করে যতোটা না জনপ্রিয়তা পেয়েছেন তার থেকে বেশি পেয়েছেন বোনের সঙ্গে থাকার কারণে।

পুণম পাণ্ডে
খোলামেলা ও অনাবৃত ছবি শেয়ার করার কারণেই তারকাখ্যাতি রয়েছে অভিনেত্রী পুণম পাণ্ডের। তাইতো বক্স অফিসে শতকোটির ছবি উপহার না দিয়েও জনপ্রিয় এই অভিনেত্রী।

করণ সিং গ্রোভার
টেলিভিশনের জনপ্রিয় মুখ করণ সিং গ্রোভার। অভিনয় করেছেন ‘কবুল হ্যায়’র মতো সিরিয়ালে। কিন্তু খুব একটা সুবিধা করতে পারেননি তাতে। তবে বলিউড অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে বিয়ের পরই আলোচনায় আসতে শুরু করেন করণ। ফলে বেড়ে যায় তার জনপ্রিয়তাও। ‘অ্যালোন’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন করণ। বক্স অফিসে খুব ভালো ব্যবসা করতে পারেনি এটি। ছবিতে অভিনয় করতে গিয়েই একে অপরের প্রেমে পরেন করণ-বিপাশা।

কামাল আর খান
নোংরা মন্তব্য করে প্রায় সময়ই খবরের শিরোনামে থাকেন কামাল আর খান। এ ছাড়া বিতর্কিত মন্তব্যের কারণে তার জনপ্রিয়তাও রয়েছে বেশ।

Advertisement

কমেন্টস