ঈদে আসছেন ‘পাঁচ রঙে অপু’

প্রকাশঃ আগস্ট ২৮, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ঢালিউডের আসার আগে থেকেই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস নাচের প্রতি আগ্রহী। ছোটবেলায় নাচ শিখেছিলেন তিনি এমনকি নাচের প্রতি আলাদা ভালোলাগাও আছে তার। তবে সেভাবে এখন আর শেখা হয় না, চর্চা হয় না। তবে তার মানে এই নয় যে তিনি তার নৃত্য ভুলে গেছেন।

এবার আসছে ঈদের অনুষ্ঠানে দর্শক ও ভক্তরা অপুকে দেখবেন গানের তালে তালে নাচতে। বিশেষ এক নাচের অনুষ্ঠানে দেখা যাবে ‘পাঁচ রঙে অপু’ কে। মূলত অনুষ্ঠানটির নামই এটি।

অনুষ্ঠানটিতে পাঁচটি গানের সঙ্গে নাচবেন অপু বিশ্বাস। গানগুলো হলো ‘প্রেমে পড়েছি’, ‘ধুম তানানা’, ‘একবিন্দু ভালোবাসা দাও’, ‘ও আকাশ বলে দে না তুই’। এছাড়া সাবিনা ইয়াসমিনের গাওয়া ‘সপ্তসুরে’ ও শ্রেয়া ঘোষালের ‘মিটি মিটি তারা’।

নাচের অনুষ্ঠান নিয়ে অপু বলেন, ‘ছোটবেলায় নাচ শিখেছি। নাচের প্রতি সব সময় মুগ্ধতা কাজ করে।’

অনুষ্ঠানটির কোরিওগ্রাফার ছিলেন ইভান শাহরিয়ার সোহাগ। অপু বিশ্বাসের সঙ্গে এর আগেও কাজ করেছেন তিনি। তবে এবারের কাজের অভিজ্ঞতা তাঁর কাছে একেবারেই ব্যতিক্রম ছিল বলে জানান তিনি। কারণ, প্রথমবারের মতো তাঁর ‘নৃত্যভূমি’ দলের সঙ্গে অপু বিশ্বাস পারফরম্যান্স করেছেন। এনটিভিতে ঈদের তৃতীয় দিন রাত ৯টায় প্রচারিত হবে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মোহাম্মদ নুরুজ্জামান।

ইভান শাহরিয়ার সোহাগ বলেন, ‘নৃত্যভূমি দলের ছেলেমেয়েরা অপুর সঙ্গে পারফরম্যান্স করে রোমাঞ্চিত। নাচের এই অনুষ্ঠানের জন্য আমরা বেশ কিছুদিন রিহার্সেল করেছি। গতকাল এফডিসিতে অনুষ্ঠানের শুটিংও ভালোভাবে শেষ করেছি আমরা। পাঁচটি নাচে অনেক বৈচিত্র্য খুঁজে পাবেন দর্শক। নাচগুলোতে থাইল্যান্ড ও মালয়েশিয়ার অনেক মুদ্রা ব্যবহার করা হয়েছে। এ ছাড়া রয়েছে অনেকে চমক।’

পাঁচটি গানের মধ্যে ‘একবিন্দু ভালোবাসা দাও’ গানটিতে অপু বিশ্বাসের সঙ্গে ইভান শাহরিয়ার সোহাগও নেচেছেন। এ প্রসঙ্গে প্রযোজক মোহাম্মদ নুরুজ্জামান জানান, গানটি অনেক রোমান্টিক। গানটিতে দ্বৈত নাচ ভিন্ন মাত্রা যোগ করেছে।

কমেন্টস