বন্ধুর সঙ্গে বিয়ের পিঁড়িতে লাক্স সুপারস্টার নিশা

প্রকাশঃ আগস্ট ২৬, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বন্ধুত্ব থেকে প্রেম এরপর বিয়ে! নিজেই গল্পটা জানান দিলেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার মেহরিন ইসলাম নিশা। গতকাল তিনি জীবনসঙ্গী সৈয়দ নাঈম আহমেদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

নিশা বলেন, ‘মনের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি, এটি আমার জন্য বেশ আনন্দের। ও আমার দীর্ঘদিনের চেনাজানা। আমাদের মধ্যে সুন্দর বোঝাপড়া রয়েছে। সবে তো বিয়ে করলাম, সবাইকে নিয়ে রিসেপশন করার ইচ্ছে আছে। আমাদের জন্য দোয়া করবেন।’

নিশার স্বামী সৈয়দ নাঈম আহমেদের সঙ্গে তার বন্ধুত্ব দীর্ঘদিনের ছিল এরপর বছর দুয়েক আগে  বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। সবশেষে গতকাল শুক্রবার সন্ধ্যায় উত্তরার একটি রেস্তোরাঁয় বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। এ সময় উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা।

নিশা জানান, তার বর একজন বেসরকারি কর্মকর্তা। নিশা এখন আছেন উত্তরা ৩ নম্বর সেক্টরে, তার শ্বশুরবাড়িতে। আগামী বছর জানুয়ারিতে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হওয়ার কথা আছে। এর আগে ৬ সেপ্টেম্বর হানিমুনের উদ্দেশে থাইল্যান্ডে উড়াল দিচ্ছেন নিশা-নাঈম জুটি।

উল্লেখ্য, ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন মেহরিন ইসলাম নিশা। এরপর থেকে বিজ্ঞাপনচিত্র ও নাটকে নিয়মিত কাজ করছেন তিনি। এবারের ঈদ আয়োজনেও বিভিন্ন টিভিতে প্রচার হবে নিশার ৭-৮টি নাটক-টেলিছবি।

Advertisement

কমেন্টস