‘ইচ্ছে ডানায়’ উড়ছে সৌমিক-বৃষ্টি (ভিডিও)

প্রকাশঃ আগস্ট ২৫, ২০১৭

নিয়াজ শুভ।।

দেশীয় টেলিভিশনের জনপ্রিয় মুখ সৌমিক আহমেদ ও বৃষ্টি ইসলাম। মিউজিক ভিডিওতে দর্শকদের নজর কেড়েছিলেন এই জুটি। সম্প্রতি ফের একটি মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছেন তারা। আসছে ঈদুল আযহা উপলক্ষে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নির্ঝরা’র এই মিউজিক ভিডিওটি সকলের নজর কেড়েছে।

‘ইচ্ছে ডানায় তোর স্বপ্ন ভাসাবো/রংধনুতে তোর ভাবনা সাজাবো/জল জোসনায় তোর ছবি আঁকবো/রাত হয়ে যাক ভোর শুধু তোকেই দেখবো…’ এমনই কথায় গানটিতে কন্ঠ দিয়েছেন পাভেল ও তানহা। গানের কথা লিখেছেন রাফিউজ্জামান সলিট।

স্বরাজ দেবের পরিচালনায় ট্রাজেডি যুক্ত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নির্ঝরা’ পুরোপুরি ভিন্ন আঙ্গিকে নির্মিত হয়েছে। ‘নির্ঝরা’র গল্প দর্শকদের মনে দাগ কাটতে পারে বলে মনে করছেন এর সঙ্গে সংশ্লিষ্টরা। সৌমিক, বৃষ্টিও ‘নির্ঝরা’ নিয়ে বেশ উচ্ছ্বসিত। এটি নিয়ে তাদের প্রত্যাশা বরাবরের তুলনায় একটু বেশিই বলা চলে।

উল্লেখ্য, সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে ‘নির্ঝরা’র দৃশ্যধারণ শেষ হয়েছে। আসছে ঈদে এটি মুক্তি পাবে ইউটিউবে। তবে ঈদের আনন্দ বাড়াতে গত বৃহস্পতিবার (২৪ আগস্ট) ইউটিউবে মুক্তি পেয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির একমাত্র গান ‘ইচ্ছে ডানায়’।

দেখে নিন ভিডিওটি-

Advertisement

কমেন্টস