মেঝো ছেলের অনুপস্থিতিতেই দাফন করা হতে পারে নায়করাজকে!

প্রকাশঃ আগস্ট ২১, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

মেঝো ছেলে বাপ্পির ওপর নির্ভর করছে কবে, কখন, কোথায় জানাযা ও দাফন করা হবে বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের মরদেহ।

সদ্যপ্রয়াত নায়করাজের পারিবারিক সূত্রে জানা যায়, কানাডাপ্রবাসী বাপ্পিকে খবর পাঠানো হয়েছে। তিনি দ্রুততম সময়ের মধ্যে দেশে ফেরার চেষ্টা করছেন। তিনি যদি ফিরতে পারেন তাহলে ২৩ আগস্ট নায়করাজের মরদেহ দাফন হতে পারে। অন্যথায় ২২ আগস্ট বাপ্পির অনুপস্থিতিই শেষ বিদায় জানানো হবে এই কিংবদন্তি অভিনেতাকে। এ ব্যাপারে রাতেই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে পারিবারিক সূত্রটি।

প্রসঙ্গত, রাজ্জাকের তিন ছেলে বাপ্পারাজ, বাপ্পি ও সম্রাট। প্রথম ও তৃতীয় জন প্রতীষ্ঠা পেয়েছেন চলচ্চিত্রে। মেঝো ছেলে বাপ্পি অভিনয়ে জড়াননি। তিনি এখন কানাডাপ্রবাসী।

বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগে সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজ্জাক। রাজ্জাকের মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন। এছাড়া চলচ্চিত্র অঙ্গনের সহযোদ্ধারাও শোক জানিয়েছেন।

রাজ্জাকের মৃত্যুর সংবাদ শুনে ইউনাইটেড হাসপাতালে ছুটে যান গাজী মাজহারুল, নায়ক আলমগীর, শাকিব খান, সায়মন, জায়েদ খান, প্রযোজক দিলু, খসরু প্রমুখ।

কমেন্টস