বন্যা দুর্গতদের জন্য এবার কোরবানি দেবেন না ওমর সানী-মৌসুমী

প্রকাশঃ আগস্ট ১৯, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

ভয়াবহ বন্যার কবলে পড়েছে দেশের ২৭টি জেলা। এ পর্যন্ত ৫৭ লাখ ১৮ হাজার বানবাসি মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে ও কয়েক লাখ মানুষ পানিবন্দি অবস্থায় মানবেতর জীবনযাপন করছে। তাদের সহায়তায় পাশে দাঁড়াচ্ছেন তারকাদম্পতি ওমর সানী-মৌসুমী। এবার ঈদুল আজহায় কোরবানি না দিয়ে সেই অর্থ বন্যা দুর্গতদের সহায়তায় দান করবেন বাংলাদেশের চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় এই জুটি।

শুক্রবার বিকেলে ফেসবুক লাইভে তেমনটাই ঘোষণা দিলেন ওমন সানী।

ফেসবুক লাইভে ওমর সানী বলেন, এবার আমরা কোরবানি করব না। কোরবানির জন্য রাখা ১ লাখ টাকা এবার বন্যা দুর্গতদের জন্য ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছি আমি আর মৌসুমী। একই সঙ্গে বন্যাদুর্গতের সহায়তায় অন্যান্য তারকাদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ওমর সানী। এ জন্য তিনি একটি ফান্ড গঠন করারও তাগিদ দেন। আর এই উদ্যোগ নিয়ে কোনো ধরনের রাজনীতি না করতেও তিনি সবার প্রতি অনুরোধ করেন।

কোরবানির মাহাত্ম্য তুলে ধরে সানী বলেন, কোরবানি হলো ত্যাগ। আল্লাহকে খুশি করার জন্য ত্যাগ স্বীকার করা। গত প্রায় ৩০ বছর ধরে আমি নিজের হাতে কোরবানি করি। এবারই করা হবে না। শুধু মাংস বিলালেই কোরবানির ত্যাগ স্বীকার হয় বলে আমি বিশ্বাস করি না।

প্রসঙ্গত, বর্তমানে ‘আমি নেতা হব’ ছবিতে কাজ করছেন ওমর সানী-মৌসুমী। এছাড়া তারা আগামীতে অভিনয় করবেন ‘মামলা হামলা ঝামেলা’, ‘কেউ কথা রাখে না’ নামের আরও দুই ছবিতে।

 

কমেন্টস