পাঁজরে আঘাত পেয়ে গুরুতর অসুস্থ অমিতাভ বচ্চন

প্রকাশঃ আগস্ট ১৩, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

‘ঠাগস অফ হিন্দুস্তান’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আঘাত পেয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। তার বুকের বাঁ দিকের পাঁজরে চিড় ধরেছে ও তিনি পিঠেও ব্যাথা পেয়েছেন।

শুটিং করতে গিয়ে এমন ব্যাথা পেলেও বল কমেনি তার। তিনি কাজ থামাননি। এমনকি অসহ্য যন্ত্রণার মধ্যেও বিশ্রাম করার অবসর নিতে চাইছেন না তিনি। বিরতি নেওয়ার প্রস্তাব বাতিল করে শুটিং চালিয়ে যাচ্ছেন।

অমিতাভ ছাড়াও রয়েছেন আমির খান ও ক্যাটরিনা কাইফ। অমিতাভ বচ্চন একই সাথে ‘১০২ নট আউট’ ছবির শুটিং ও টেলিভিশন শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং করছেন। অসুস্থতার কারণে এর একটিও বাদ দেননি।

এর আগে ১৯৮২ সালের ২৬ জুলাই ‘কুলি’ ছবির শুটিংয়ের সময় গুরুতর আহত হন তিনি। বেঙ্গালুরু বিশ্ববিদ্যালয় চত্বরে সহ-অভিনেতা পুনিত ইসারের সঙ্গে মারামারির একটি দৃশ্যে অভিনয়ের সময় পড়ে গিয়ে তলপেটে গুরুতর ব্যাথা পান অমিতাভ। প্রথমে আঘাতের গুরুত্ব বোঝা না গেলেও দ্বিতীয় দিন থেকে পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয়। ক্রমেই পরিস্থিতি জটিল হয়ে যায়। কয়েক মুহূর্তের জন্য তাঁর হৃদস্পন্দন বন্ধ হয়ে গিয়েছিল বলেও চিকিৎসকরা জানিয়েছিলেন। সংকটজনক অবস্থাতেই তাঁকে বিশেষ বিমানে উড়িয়ে আনা হয় মুম্বাইয়ে।

দেশবাসী ও ভক্তদের প্রার্থনায় ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন তিনি। ১৯৮৩ সালের জানুয়ারিতে সেটে ফেরেন অমিতাভ। ফের শুরু হয় কুলির শুটিং। সেই বছরই ২ ডিসেম্বর মুক্তি পায় মনমোহন দেশাই পরিচালিত ‘কুলি’।

Advertisement

কমেন্টস