ইমরান হাশমির সাথে ছবি করবেন না নুসরাত ফারিয়া

প্রকাশঃ আগস্ট ১২, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

অনেক আগে গুঞ্জন উঠেছিল নুসরাত ফারিয়া নাকি বলিউড সিনেমায় ইমরান হাশমির সাথে কাজ করবেন। ‘গাওয়াহ-দ্য উইটনেস’ নামে বলিউডি সিনেমায় জুটি বাঁধছেন অভিনেতা ইমরান হাশমির সঙ্গে এমনটা শোনা গেলেও অবেশেষে ফারিয়া সরে দাঁড়িয়েছেন এই সিনেমা থেকে।

গতকাল ১১ আগস্ট ফারিয়া নিজেই জানান যে তিনি ছবিটি থেকে নিজেকে প্রত্যাহার করেছেন। অথচ ইমরান হাশমি-ফারিয়া জুটিকে ঘিরে নানান খবর ছড়িয়েছিল। এই জুটিকে পর্দায় দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। যার উত্তর হিসেবে ফারিয়া বলেছিলেন, ‘অপেক্ষার ফল মিষ্টি হয়।’

তবে দীর্ঘ অপেক্ষার ফল নেতিবাচক দিলেন অভিনেত্রী। ঈদের আগেই তিনি না করে দিয়েছেন। ছবিটি ছাড়ার মূল কারণ ‘ইমরান হাশমি’। অনস্ক্রিণের ইমরান হাশমিকে ঘিরে নানা ‘রঙিন’ আলাপ ছড়িয়েছে উপমহাদেশের দর্শকদের মধ্যে। সেই জোয়ারে গা ভাসিয়ে ফারিয়া দীর্ঘদিন ধরেই দ্বিধায় ভুগলেও অবশেষে চূড়ান্ত সিদ্ধান্তে এসেছেন। ইমরান হাশমির সঙ্গে জুটি হয়ে তিনি সমালোচিত হতে চান না।

মিডিয়ায় অনেকেই বলছে ফারিয়া আদৌ কি এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন? কেউ কেউ এমন অভিযোগও করেছেন, আলোচনায় আসার জন্যই এরকম চমকপ্রদ ঘোষণা দিয়েছেন ফারিয়া।

‘বস-টু’ সিনেমার ‘আল্লাহ মেহেরবান’ গান নিয়ে ইন্সিডেন্টের পর যেভাবে সমালোচনার মুখে পড়েছিলাম তারপর আমি আর চাইনি ওই বলিউডি সিনেমায় কাজ করে আবারও সমালোচিত হই। রিস্ক নিতে চাই না। সেকারণেই ছবিটি করছি না’ বললেন ফারিয়া।

ফারিয়া সরে আসলে ছবিটিতে ইমরান হাশমির বিপরীতে কোন অভিনেত্রী থাকবেন তা এখনও জানা যায়নি। তবে নুসরাত জানিয়েছেন, বিষ্ণু দত্ত পরিচালিত ছবিটির শুটিং শুরু হবে আগামী বছরের জানুয়ারি থেকে।

কমেন্টস