‘দঙ্গল’ নিয়ে ৫৪ কেজির কেক!

প্রকাশঃ আগস্ট ১২, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

আমির খানের স্পোর্টস ড্রামা ‘দঙ্গল’ হচ্ছে ভারতের অন্যতম ব্যবসাসফল সিনেমা হিসেবে অভিহিত একটি। এই সিনেমাটি সমগ্র বিশ্বে ২০০০ কোটি রুপি আয় করা প্রথম ভারতীয় সিনেমা। এই সিনেমার থিম ও জনপ্রিয় খেলার দৃশ্য নিয়ে সম্প্রতি দুবাইয়ের এক বেকারি নির্মাণ করেছে ব্যয়বহুল এক পেস্ট্রি কেক। যার ওজন ৫৪ কেজি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস থেকে জানা যায়, আসছে ভারতের ৭০তম স্বাধীনতা দিবস। এই দিবস উদযাপনের আদলেই নির্মিত এই ‘বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল কেক’ এর থিম হিসেবে স্থান পেলো দেশটির অন্যতম সাড়াজাগানো সিনেমা ‘দঙ্গল’।

'দঙ্গল' নিয়ে ৫৪ কেজির কেক!

প্রায় ৪০ হাজার মার্কিন ডলার (২৫ লাখ রুপি) এর কেকটি প্রায় এক মাস ধরে  ১২০০ কর্মী মিলে তৈরি করেছে। ৫৪ কেজি ওজনের কেকটিতে দেখা যায় ‘দঙ্গল’ এর মহাবীর ফোগাত ওরফে আমির খান ও তার দুই পালোয়ান মেয়ের কুস্তি অনুশীলনের এক  দৃশ্য।

'দঙ্গল' নিয়ে ৫৪ কেজির কেক!

ফেইসবুক পোস্টে কেকটির ছবি প্রকাশ করেছে দুবাইয়ের ব্রডওয়ে বেকারি। ছবির ক্যাপশনে তারা লিখেছে, ‘আমাদের একজন ক্রেতার জন্য এ কেকটি বানানো হয়েছে। এতে প্রায় ৭৫ গ্রাম খাদ্যেপোযোগী স্বর্ণ, বেলজিয়ান চকোলেট, চিনি, চকোলেট স্পঞ্জ ও অন্যান্য প্রয়োজনীয় উপাদান ব্যবহার করা হয়েছে। এটি একশ ভাগ খাদ্যেপোযোগী। ২৪০ জন অতিথি অ্যাপায়্যন করা যাবে একটি কেক দিয়ে।

কেক এর ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন- 

কমেন্টস