গান শেষের আগেই সংসারে বিচ্ছেদের সুর

প্রকাশঃ আগস্ট ১২, ২০১৭

নিয়াজ শুভ।।

তারকাদের সংসার টিকে না। সর্বসাধারণের মনে এমনই ধারণা প্রচলিত। নিজেদের মধ্যে পরিচয়, প্রেম কিংবা পরিবারের পছন্দ যেভাবেই বিয়ে হোক না কেন বিয়ের পর থেকেই শুরু হয় ভাঙার গুঞ্জন। বেশ কিছু ক্ষেত্রে এসব গুঞ্জনও সত্যতা পায়। গানের আকাশের শীর্ষ তারকাদের জীবনেও বেজেছে বিচ্ছেদের সুর। চলুন জেনে নেয়া যাক এমন কিছু তারকার কথা-

রুনা লায়লাঃ উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা এ পর্যন্ত তিন বার বিয়ের পিঁড়িতে বসেছেন। তার প্রথম বিয়ে হয় খাজা জাভেদ কায়সারের সঙ্গে। দ্বিতীয় বিয়ে করেন সুইজারল্যান্ডের নাগরিক রন ড্যানিয়েলকে এবং সর্বশেষ বিয়ে করেন চিত্রনায়ক আলমগীরকে।

সাবিনা ইয়াসমীনঃ জনপ্রিয় সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন প্রথম বিয়ে করেন এক ব্যাংক ম্যানেজারকে। এই সংসারে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু এই বিয়ে বেশিদিন টেকেনি। মনের মিল না হওয়ায় তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর সাবিনা বিয়ে করেন ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী কবির সুমনকে।

মমতাজঃ ফোক সম্রাজ্ঞী মমতাজ এ পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। তার প্রথম স্বামী ছিলেন বাউলশিল্পী রশিদ বয়াতি। তার সঙ্গে ছাড়াছাড়ির পর মানিকগঞ্জ পৌরসভা চেয়ারম্যান রমজান আলীর সঙ্গে বিয়ে হয় মমতাজের। কিন্তু সেই বিয়েও টেকেনি। ২০০৮ সালে রমজান আলীর সঙ্গে মমতাজের ছাড়াছাড়ি হয়। এরপর থেকেই নিজের প্রতিষ্ঠিত মমতাজ চক্ষু হাসপাতালের আবাসিক চিকিৎসক মঈন হাসান চঞ্চলের সঙ্গে গড়ে উঠে মমতাজের প্রেমের সম্পর্ক, যা বিয়ে পর্যন্ত গড়ায়।

জেমসঃ জনপ্রিয় ব্যান্ড তারকা জেমস ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী রথিকে। কিন্তু তাদের এ সংসার বেশিদিন স্থায়ী হয়নি। কেননা জেমস প্রবাসী এক তরুণীর প্রেমে পড়েন ফলে রথির সঙ্গে দাম্পত্য জীবনের অবসান ঘটিয়ে দ্বিতীয়বার বিয়ে করেন জেমস।

সামিনা চৌধুরীঃ সংগীতশিল্পী সামিনা চৌধুরী সুরকার ও সংগীত পরিচালক নকীব খানকে বিয়ে করেছিলেন। মতের অমিল হওয়ায় সামিনা-নকিবের বিয়ের সম্পর্ক ভেঙ্গে যায়। পরবর্তীতে সামিনা চৌধুরী বিয়ে করেন অনুষ্ঠান নির্মাতা এজাজ খান স্বপনকে।

রবি চৌধুরীঃ সংগীতশিল্পী রবি চৌধুরী ভালোবেসে বিয়ে করেছিলেন সংগীতশিল্পী ডলি সায়ন্তনীকে। কিন্তু তাদের ভালোবাসার সংসার শেষ পর্যন্ত টেকেনি। এরপর চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ভালোবেসে তৃতীয়বারের মতো তিনি বিয়ে করেন। তার বর্তমান স্ত্রী রিফাত আরা রামিজা।

ডলি সায়ন্তনীঃ সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রথমে বিশিষ্ট গীতিকার রিজভীকে বিয়ে করেন। সেই ঘরে দুটি কন্যা সন্তানের জন্ম হয়। তবে সে বিয়ে টেকেনি। এরপরে ডলি ভালোবেসে বিয়ে করেছিলেন সংগীতশিল্পী রবি চৌধুরীকে। কিন্তু তাদের ভালোবাসার সংসারও শেষ পর্যন্ত টেকেনি। এরপরে চট্রগ্রামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন তিনি।

আরফিন রুমিঃ ২০০৮ সালে কণ্ঠশিল্পী আরফিন রুমির সঙ্গে বিয়ে হয় লামিয়া ইসলাম অনন্যার । ২০১০ সালে তাদের ঘরে আসে পুত্র সন্তান। কিন্তু তাদের এ সংসার বেশিদিন টিকেনি। ২০১২ সালে অনন্যার সঙ্গে দাম্পত্য সম্পর্ক ত্যাগ করে আমেরিকা প্রবাসী কামরুননেসাকে বিয়ে করেন রুমি। এ সংসারেও রুমির একটি পুত্র সন্তান রয়েছে।

হৃদয় খানঃ বয়স ২১ না পেরুতেই দুটি বিয়ে সম্পন্ন করেন হৃদয় খান। প্রথমে প্যাড বাদক মানিকের শ্যালিকাকে বিয়ে করেন তিনি। সে সংসার ভাঙার পর পরবর্তীতে ভালোবেসে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী সুজনাকে। সে বিয়েও টিকেনি। ১ বছরের মাথায় ডিভোর্স হয় হৃদয়-সুজানার।

সালমাঃ জনপ্রিয় সংগীতশিল্পী মৌসুমী আক্তার  সালমা ও তাঁর স্বামী সাংসদ শিবলী সাদিকের মধ্যে বিচ্ছেদ হয়েছে। ২০১৬ সালের ২০ নভেম্বর আনুষ্ঠানিকভাবে তাদের সম্পর্কের ইতি ঘটে। বর্তমানে তিনি মেয়েকে নিয়ে একাই থাকছেন।

Advertisement

কমেন্টস