ছবিটি সালমান ভ্যান্টিলেটরের ফাঁক দিয়ে তুলেছিলঃ সামিরা

প্রকাশঃ আগস্ট ১২, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ঢাকাই চলচ্চিত্রের সফল তারকা সালমান শাহ আত্মহত্যা করেছেন, নাকি তাকে কেউ খুন করেছে? তার মৃত্যুর পর দীর্ঘ বছর পার হলেও এখনো এই প্রশ্নের সঠিক উত্তর মেলেনি। তার মৃত্যুর কারণ এখনো জল্পনায় থাকলেও সে সময়ে ঘটা অনেক ঘটনাই এখন সবার সামনে চলে আসছে।

সম্প্রতি সালমান শাহর মৃত্যু নিয়ে সারাদেশে নতুন করে আলোচনা শুরু হলে একে একে বেরিয়ে আসতে থাকে তার কাছের বিশেষ কিছু মানুষের অপকর্ম। এরইমধ্যে খল অভিনেতা ডনের সঙ্গে সালমানের স্ত্রী সামিরার অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে। সালমানের মৃত্যুর শুরু থেকেই তাকে হত্যার তীর স্ত্রী সামিরার দিকে। অন্যদিকে অভিনেতা ডনও সালমান হত্যা মামলার আসামি।

সালমানকে নিয়ে সারাদেশে আলোচনা চললেও চুপ ছিলেন সামিরা। গণমাধ্যমে কখনো কিছু বলেননি তিনি। কিন্তু ডনের সঙ্গে ভাইরাল হওয়া ছবিটির মেয়ে তিনি নন দাবি করে মুখ খুলেছেন সামিরা।

এ প্রসঙ্গে সামিরা বলেন, ‘এটা আশা ভালোবাসা নামে একটা সিনেমার শুটিং চলাকালীন তোলা। ডনের সঙ্গে যে মেয়েটিকে ওই ছবিতে দেখা যাচ্ছে ওটা আমি নই, ওটা নায়িকা সাবরিনার সঙ্গে ডনের ছবি। ওই ছবিটি সালমান ভ্যান্টিলেটরের ফাঁক দিয়ে তুলে ডনের সঙ্গে দুষ্টুমি করেছিল। এরপর ডন ওই ছবি নেয়ার জন্য সালমানের পেছনে তিনদিন ঘুরেছিল।’

তিনি আরো বলেন, ‘সালমান শাহর সম্পর্কে আপনাদের ইমোশন আমি বুঝি, শ্রদ্ধা করি। ইমন আমাকে ভালোবাসতো, আমিও ইমনকে ভালবাসতাম। তাই সবকিছু নিশ্চিত না হয়ে আমাকে অপবাদ দেবেন না প্লিজ।’

কমেন্টস