সালমান শাহ’র মাকে নিয়ে বাজে মন্তব্য করায় ক্ষুদ্ধ প্রিন্স মাহমুদের ফেসবুক স্ট্যাটাস

প্রকাশঃ আগস্ট ১০, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

একেরপর এক নতুন নতুন ইস্যু ও ঘটনায় আরো ঘোলাটে হচ্ছে সালমান শাহ্‌ মৃত্যু রহস্য। সালমান শাহ্‌ হত্যা মামলার ৭ম আসামি হিসেবে যার নাম রয়েছে তালিকায় সেই প্রবাসী বাঙ্গালি রুবি গত ৩ দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে আলোচনার ঝড় তুলেছেন। এরপর আবার দুদিনের মাথায় তিনি নিজের বক্তব্য থেকে সরে দাঁড়ান। সেই বিষয়ে সোচ্চার হয়ে সালমান শাহের মা সুদূর যুক্তরাজ্য থেকে বিচার চাইছেন সংবাদসম্মেলনের মাধ্যমে। এদিকে নিজেক মানসিক রোগী দাবি করে গতকাল ফের ৩য় আরেকটি ভিডিও দেন রুবি।

এই ঘটনার আদলে সালমান শাহের স্ত্রী সামিরার বাবা সালমান ও তার মাকে নিয়ে মন্তব্য করায় পুরো দেশবাসী প্রশ্ন গুনছেন সত্য কি? এই ইস্যুতে সালমান শাহের মা নীলার অবস্থা নিয়ে সামিরার বাবার প্রতি প্রশ্ন ছুঁড়ে ফেসবুকে স্ট্যাটাস দেন এসময়ে জনপ্রিয় প্রগতিশীল শিল্পী ও নন্দিত সুরকার প্রিন্স মাহমুদ। আজ ১০ আগস্ট দুপুর দুইটার দিকে তিনি স্ট্যাটাসটি দেন।

সালমান শাহ'র মাকে নিয়ে বাজে মন্তব্য করায় ক্ষুদ্ধ প্রিন্স মাহমুদের ফেসবুক স্ট্যাটাস

তিনি লিখেছেন,

‘জনাব শফিকুল হক হীরা, (সামিরার বাবাকে উদ্দেশ্য করে)

সালমন শাহ সম্পর্কে এমন শালীনতাবর্জিত, নোংরা এবং অসম্মানজনক কথা বলতে কি আপনার একটুও বাধল না? জনপ্রিয়তায় ভাটা পড়েছিল এটা কী ধরনের মন্তব্য? আপনি বোঝেন ‘জনপ্রিয়তা’ কী? সন্তানহারা পাগলপ্রায় মাকে নিয়ে কেমন করে এসব বলতে পারেন? সন্তান হারিয়েছেন? কাঁধে নিয়েছেন সে লাশ? জানেন ২১ বছর ধরে সে বোঝা বইতে কেমন লাগে??

আপনি কিন্তু এবার সত্যিই সমস্ত বিষয়টিকে আরো বেশি প্রশ্নবিদ্ধ করে দিলেন…’

সালমান শাহ’র শ্বশুর শফিকুল হক হীরা গতকাল একটি গণমাধ্যমকে বলেন, ‘মায়ের বেপরোয়া আচরণ ও জনপ্রিয়তায় ভাটা পড়তে থাকায় নায়ক সালমান শাহ আত্মহত্যা করেছিলেন।’ এই কথার উত্তরেই প্রশ্ন করেছেন প্রিন্স মাহমুদ।

Advertisement

কমেন্টস