মিথিলাকে ডিভোর্স দিয়ে তাহসানের ‘দুঃখ প্রকাশ’

প্রকাশঃ জুলাই ২০, ২০১৭

বিনোদন ডেস্ক-

দেশের অন্যতম জনপ্রিয় তারকা জুটি গায়ক ও অভিনেতা তাহসান খান তার স্ত্রী মডেল-অভিনেত্রী মিথিলা আনুষ্ঠানিকভাবে ডিভোর্স দেবেন বলে স্বীকারোক্তি দিয়েছেন। এই জন্য তাহসান ভক্তদের কাছে দুঃখ প্রকাশও করেছেন।

আজ ২০ জুলাই বৃহস্পতিবার দুপুর দেড়টায় তাহসান তার ভ্যারিফায়েড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজ থেকে তাদের আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের বিষয়টি স্বীকার করে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তাহসান ডিভোর্স নিয়ে লিখেছেন, ‘আমরা বেশ কয়েক মাস থেকেই আলাদা থাকছি। গত কয়েকমাস ধরেই বিষয়টি নিয়ে আমরা ভাবছিলাম। অবশেষে সিদ্ধান্ত নিলাম কোন চাপে না থেকে আলাদা থাকার। আমরা জানি আমাদের এই সিদ্ধান্তে অনেকে ব্যথিত হবেন। সে জন্য দুঃখ প্রকাশ করছি।‘

তিনি আরও লিখেন, ‘আমরা সব সময়ই আমাদের সম্পর্কটা ভালোবাসা ও নীতিবোধের মধ্যে রেখেছিলাম। আশা করবো এই সিদ্ধান্তের পরও সেটা অব্যহত থাকবে। আমাদের এই কঠিন সময়ে আমাদের ভক্তরা আমাদের সাথে থাকবেন বলেই বিশ্বাস করি আমরা।’

গত প্রায় অনেকদিন ধরেই চলছিল এমন গুঞ্জন, যে তাহসান-মিথিলা আলাদা হচ্ছেন কিংবা তারা বিবাহবিচ্ছেদ করবেন।এমনকি গতকাল বুধবার রাত থেকে ফেসবুকে এই খবরটি বেশ ছড়িয়ে যায়। ভক্ত ও সমালোচকরা নানান রকম কথা বলেন ও মন্তব্য করেন। অনেকেরই মনে প্রশ্ন যে কেন? প্রিয় তারকাদের সংসার ভাঙতে দেখতে চায় না তারা। ফেসবুকে এ নিয়ে অনেকেই বেশ কিছু স্ট্যাটাস ও পোস্ট দিয়েছেন।

অবশেষে মিথিলাকে ডিভোর্স দেয়ার কথা স্বীকার করলেন তাহসান

তাহসানের স্বীকারোক্তি

তবে এর আগে মিথিলাকে চলতি বছরের জুন মাসে এক সাক্ষাৎকারে বিচ্ছেদের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, তাদের সম্পর্কের বিষয় নিয়ে মিডিয়ার মাথা না ঘামালেও চলবে।

মিথিলা বলেছিলেন, ‘কে কি বললো ওগুলো নিয়ে আমি একদমই ভাবি না। মানুষের কথা শোনার সময় আমার নেই। তারা তো কত কথাই বলবে! আমার লাইফ একটা রুটিনে চলে। আমি আমার কাজ আমি করে যাচ্ছি। আমি শুধু সবাইকে এটাই বলব, আমার যদি কিছু বলার থাকে আমরা সোচ্চার হয়ে সবলভাবে বলব। কোন লুকোছাপার কিচ্ছু নেই। এ নিয়ে এতো মাথাব্যথার কোনো কারণ নেই। যাদের বিষয়ে কথা হচ্ছে, আমার মনে হয় মাথাব্যথাটা তাদেরই হওয়া উচিত। বাকি মানুষদের এ বিষয়ে চিন্তাভাবনা না করলেও চলবে। তাদের (তাহসান-মিথিলা) যদি কিছু বলার থাকে, যখন সময় হবে তারাই সব বলবে। যখন সময় হবে কি সত্যি না মিথ্যা সেটা সবাই জানতে পারব। আমি এমন একটা মানুষ যে ফেইক একটা লাইফ লিড করতে পারি না। আর কোনো মিথ্যার আশ্রয়ে আমি এমনিতেও থাকব না।’

তবে মিথিলার এমন কথার তাহসানের ডিভোর্স নিয়ে স্বীকারোক্তি জানান দিচ্ছে তারা সত্যিই আর এক হচ্ছেন না।

উল্লেখ্য, ২০০৪ সালে প্রেমের শুরু এরপর ২০০৬ সালের ৩ আগস্ট তারা ভালবেসে বিয়ে করেন। তাদের একটি কন্যা সন্তান আছে। তাহসান জনপ্রিয় গায়ক ও একইসাথে অভিনেতা। মিথিলাও বেশ কয়েকটি গান গেয়েছেন। এছাড়া নিয়মিত মডেলিং ও অভিনয় করেন।

Advertisement

কমেন্টস