শাকিবের দুই ছবির নতুন নায়িকা মিষ্টি জান্নাত

প্রকাশঃ জুলাই ১৭, ২০১৭

সুমাইয়া আকরাম ।।

একই প্রযোজনা প্রতিষ্ঠানের প্রযোজনায় আসছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন দুইটি সিনেমা ‘আমি নেতা হবো’ এবং ‘মামলা হামলা ঝামেলা’। দুই সিনেমাতেই শাকিবের বিপরীতে অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মিষ্টি জান্নাত।

‘মামলা হামলা ঝামেলা’ ছবির জন্য ইতোমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব ও মিষ্টি। তবে জানা গেছে এতে আরো দুইজন অভিনয় শিল্পীর নাম অন্তর্ভুক্ত হতে পারে। একই সাথে ‘আমি নেতা হবো’ সিনেমার জন্যেও সই করেছেন তারা।

মামলা হামলা ঝামেলা নিয়ে মিষ্টি বলেন, ‘রোমান্টিক ও দেশপ্রেমের কাহিনী নিয়ে এ সিনেমার গল্প গড়ে উঠেছে। এই সিনেমার মাধ্যমে শাকিব ভাইয়ের সঙ্গে প্রথমবারের মতো কাজ করছি। আশা করছি কাজটি দর্শকরা পছন্দ করবেন।’

চলতি মাসের শেষ সপ্তাহে সিনেমা দুইটির মহড়া অনুষ্ঠিত হবে এবং এরপর শুটিং শুরু হবে বলেও জানান মিষ্টি।

‘মামলা হামইলা ঝামেলা’ সিনেমাটির গল্প বাস্তব জীবনের ঘটনার সঙ্গে কিছুটা মিলে যাওয়া গল্প নিয়ে তৈরি। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কিছুদিন আগে শাকিব-মিষ্টি ‘আমি নেতা হব’  নামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এটি একই প্রযোজনা প্রতিষ্ঠানের এ সিনেমাটি পরিচালনা করছেন উত্তম আকাশ। শাকিব মিষ্টি ছাড়া এ সিনেমা দুটিতে আরো অভিনয় করবেন কাজী হায়াৎ, শিবা শানুসহ অনেকে।

‘আমি নেতা হবো’ সিনেমাটির কাহিনী প্রেমের গল্প। সেখানে মিষ্টি জান্নাত চেয়ারম্যানের মেয়ে হিসেবে অভিনয় করবেন। তিনি বিদেশ থেকে পড়াশুনা করে দেশে আসেন। এমনটাই রচিত হয়েছে সিনেমার গল্প।

শাকিব খানের সাথে দুইতি সিনেমা করার প্রসঙ্গে মিষ্টি বলেন, ‘অনেকদিন ধরেই কাজ করার কথা হচ্ছিল তাই ভাল লাগছে যে শাকিব ভাইয়ার সাথে কাজ করবো। অনেকের সাথেই মোটামোটি কাজ করেছি তবে শাকিবের সাথেই বাকি ছিল তাই এখন উনার সাথে কাজের সুযোগ পেয়ে ভালই লাগছে।’

কমেন্টস