১০ হাজার টাকার আর্টিস্ট ছিলা না মিশাঃ ওমর সানি

প্রকাশঃ জুলাই ৯, ২০১৭

নিয়াজ শুভ।।

ঢাকাই চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী। দর্শকহৃদয়ে তিনি চিরসবুজ। গত শনিবার (৮ জুলাই) শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে চিত্রনায়ক ফেরদৌসের শপথ গ্রহণ অনুষ্ঠানে মৌসুমীকে ‘বয়স্ক’ অভিনেত্রী হিসেবে উল্লেখ করেন সমিতির সভাপতি মিশা সওদাগর। তার এমন মন্তব্যে ক্ষোভ প্রকাশ করে রবিবার (৯ জুলাই) ফেসবুক লাইভে নিজের অভিব্যক্তি জানিয়েছেন চিত্রনায়ক ওমর সানি।

ফেসবুক লাইভে ওমর সানি বলেন, ‘গতকাল একটি জায়গায় মিশা সওদাগর মৌসুমীকে ‘বয়স্ক’ বলেছে। ও সবসময় বলে, ও ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করে তারপর আর্টিস্ট হয়েছে। মিশা, তুমি কোন জায়গা থেকে এসেছো আমি খুব ভালো করে জানি। তোমার ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড কি এটাও আমি ভালো জানি। আমি খুব মধ্যম পরিবারের একটি ছেলে। আমি কোনো বড়লোকের ছেলে নই। বিশাল কোনো পড়াশোনা জানা ছেলে না কিন্তু আমি, স্বীকার করে নিচ্ছি। আপনাদের ভালোবাসায় আমি ওমর সানি।

উজ্জ্বল সাহেব বেঁচে আছে। এটা বলতে হবে আমি আর মৌসুমী উজ্জ্বল সাহেবকে বলেছিলাম, মিশাকে নিতে হবে। উজ্জ্বল সাহেব বলেছিলো, মিশা আবার কে? আমি বলেছিলাম একটা ছেলে আছে, ওকে একটু ভিলেন হিসেবে নেন। তখন তোমার কি অবস্থান ছিলো মিশা? ১০ হাজার টাকার আর্টিস্ট ছিলা না। আর তখনকার সময়ে আমার আর মৌসুমীর অবস্থান কোথায়?

তুমি বলেছো তুমি ছাড়া চলচ্চিত্র অচল। গত দুই আড়াই বছরের মধ্যে লাভ ম্যারেজ ছাড়া কি হিট ছবি আছে তোমার? একটা হিট ছবি দেখাতে পারবা? তুমি বলেছো শাকিব আর তুমি সহ ৭০%। তো তুমিই তো রং করছো। তোমাকে নিলেই ৫০%? শাকিব ছাড়া তুমি তো জিরো।

তুমি আমাকে বেকার বলেছো। গত তিন বছরে আমার কতগুলি ছবি রিলিজ হয়েছে। দর্শক আপনারাও খুব ভালো করে জানেন। ছবির নামগুলি দিয়ে দেন। ছবির নামগুলি মিশা তোমার জানতে হবে। তুমি আমাকে বলেছো আমি সার্কাস করি, মানলাম। তুমিও তো করো, করো না?

মিশা তুমি মৌসুমীকে বয়স্ক বলেছো। এটা কি শিক্ষার যোগ্যতা? এটাকে শিক্ষা বলে? তুমি কোন ক্লাসে পড়েছো এটা আমার জানতে হবে। মৌসুমী যদি বয়স্ক অভিনেত্রী হয়, সেখানে রোজিনা আপার অবস্থান কোথায়? অঞ্জনা আপার অবস্থান কোথায়? চম্পা ম্যাডামের অবস্থান কোথায়? ববিতা আপার কথা নাইবা বললাম, শাবানা আপার কথা নাইবা বললাম। এই তুমি শিল্পী সমিতির প্রেসিডেন্ট? এই তোমার মানসিকতা?’

প্রসঙ্গত, চলতি বছরের ৫ মে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে ওমর সানিকে হারিয়ে জয় লাভ করেন মিশা সওদাগর। পরবর্তীতে নির্বাচনের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলেন ওমর সানি। অন্যদিকে, কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে জয় লাভ করেও শপথ গ্রহণ করেননি মৌসুমী। গত ৩ জুলাই শিল্পী সমিতির সভাপতি বরাবর পদত্যাগপত্র জমা দেন তিনি।

এখানে ক্লিক করে দেখে নিন ওমর সানির ফেসবুক লাইভ-

কমেন্টস