শাহরুখের বিরুদ্ধে অভিযোগ, হতে পারে মামলা

প্রকাশঃ জুন ১৯, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বিক্রম সিংহ নামের রাজস্থানের কোটা রেলওয়ে স্টেশনের এক হকার বলিউড সুপারস্টার শাহরুখের বিরুদ্ধে রেল স্টেশনে সংঘর্ষ লাগানোর অভিযোগ এনে এফআইআর দায়ের করেছেন।

জানা গেছে, ‘রইস’ ছবির প্রোমোশনের জন্য মুম্বাই থেকে ‘আগস্ট ক্রান্তি’ এক্সপ্রেসে করে গত ২৪ জানুয়ারি রওনা দেন শাহরুখ। পথে কোটা স্টেশনে বলিউড বাদশাকে এক ঝলক দেখতে উপচে পড়ে ভিড়। বিক্রম সিংহ ওই স্টেশনে ঠেলাগাড়িতে করে খাবার বিক্রি করেন। ঘটনার দিনও তিনি ঠেলাগাড়ি নিয়ে প্ল্যাটফর্মে ছিলেন।

বিক্রমের অভিযোগ, ‘আগস্ট ক্রান্তি’ এক্সপ্রেস কোটা স্টেশনে থামার পর শাহরুখ নিজের ফ্যানদের উৎসাহিত করতে ট্রেনের দরজার কাছে এসে দাঁড়ান। এক পর্যায়ে সেখান থেকে হাত নেড়ে গিফট প্যাকেটস ছোড়েন। এতেই শুরু হয় হুড়োহুড়ি।

শাহরুখের দেয়া গিফট প্যাকেট পাওয়ার জন্য ভক্তদের হুড়োহুড়িতে প্ল্যাটফর্মে পদপিষ্ট হওয়ার পরিস্থিতি তৈরি হয়েছিল। এসময় বিক্রম সিংহের ট্রলি উল্টে যায়। ক্যাশবাক্স থেকে টাকাও খোয়া যায় বলে অভিযোগ তার। ধাক্কাধাক্কিতে তিনি নিজেও গুরুতর জখম হন বলে অভিযোগ করেন বিক্রম। পরে শাহরুখ খানের বিরুদ্ধে ১৪৭ ধারায় সংঘর্ষ লাগানো, ১৪৯ ধারায় বেআইনি জমায়েত, ১৬০-এ শান্তিভঙ্গ, ১২০(বি) ধারায় অপরাধমূলক ষড়যন্ত্রসহ একাধিক অভিযোগ দায়ের করেন বিক্রম।

অন্যদিকে রইসের প্রোমশনে শাহরুখের এ ধরনের পাবলিসিটির সময় কোটায় গোলমালের দিন গুজরাটের ভাদোদরা স্টেশনেও একই ঘটনা ঘটে। ফরিদ খান পাঠান নামে এক ব্যক্তির মৃত্যুও হয়। তার পরিবারের অভিযোগ, শাহরুখ খানকে দেখতে গিয়েই স্টেশনে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় ফরিদের।

Advertisement

কমেন্টস