ঢালিউডের নীল নয়না সানাই

প্রকাশঃ মে ২৫, ২০১৭

নিয়াজ শুভ।।

অপ্সরীর মত সে, ডাগর ডাগর নীল দু’চোখে ভীষণ মায়া। আবেদনময়ী শারীরিক গড়ন তার। বলছি ঢাকাই ছবির নতুন নায়িকা সানাইয়ের কথা।

র‍্যাম্প মডেলিং দিয়ে মিডিয়ায় পথচলা শুরু করেন সানাই। এরপর কিছু নামি ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করে সকলের নজর কেড়েছেন। তারপর হুট করে পা মাড়িয়েছেন রুপালী পর্দায়।

সানাই অভিনয় করতে যাচ্ছেন ‘ভালোবাসা ২৪×৭’ নামের একটি ছবিতে। এই ছবিটি পরিচালনা করবেন সুপারহিট ‘প্রেম তাজমহল’ ছবির নির্মাতা গাজী মাহবুব। ছবিতে সানাই এর সঙ্গে জুটি বাঁধছেন জায়েদ খান। আগামী মাস থেকেই ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

ছবিটি প্রসঙ্গে সানাই বিডিমর্নিংকে জানান, ‘ভালোবাসা ২৪×৭’ ছবিটি একটি রোমান্টিক গল্পের উপর নির্মাণ করা হচ্ছে। আমার ক্যারিয়ারের প্রথম ছবি এটি। দর্শকের ভালো লাগার মত সবটুকু উপকরণ থাকবে এই ছবিতে, এটাই আশা করছি।’

তিনি আরো বলেন, ‘চলচ্চিত্রে নায়িকা হওয়ার অনেক স্বপ্ন ছিল আমার। সেই স্বপ্নপূরণ হচ্ছে গুণী পরিচালক গাজী মাহবুব এর হাত ধরে। আমি সত্যিই মুগ্ধ। তবে এটা সত্যি যে নিজের ভেতর অনেক চাপ অনুভব করছি। কারণ চলচ্চিত্রে অভিনয় খুব সহজ কোনো কথা নয়, অনেক কঠিন কাজ। আমার বিশ্বাস আমি আমার চরিত্র যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারব।’

প্রসঙ্গত, সানাই বর্তমানে রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে বিবিএতে পড়ছেন। লেখাপড়ার পাশাপাশি রঙিন এই ভুবনে নিজে প্রতিষ্ঠিত হতে চান। ছোটবেলায় নাচের প্রতিক্ষণ নিয়েছেন। এখন অভিনয় আর শরীর ফিট রাখতে নিয়মিত ঘাম ঝরাচ্ছেন। সানাইয়ের ইচ্ছে, অভিনয় আর মুগ্ধতা ছড়িয়ে দর্শকদের মনে ঠাই পেতে চান। চলচ্চিত্রের নবীন এই তারকার জন্য শুভকামনা।

কমেন্টস