বিকিনি পরায় বিপত্তিতে প্রিয়াঙ্কা !

প্রকাশঃ মে ১৯, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউডের প্রিয়াঙ্কা বেশ মাতাচ্ছেন হলিউড। সম্প্রতি মুক্তি পাবে তার অভিনীত প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’। তবে ছবির মুক্তি নিয়ে বেঁধেছে গন্ডগোল। মুক্তি নিয়ে দ্বিধায় ‘দ্য সেন্সর বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন’ (সেন্সর বোর্ড)। তারা এজন্য দায়ী করছেন প্রিয়াঙ্কার বিকিনি।

সেন্সর বোর্ডের সঙ্গে সংশ্লিষ্ট সূত্র থেকে এমনটা জানা যায়। তাদের একজন ভারতীয় একটি গণমাধ্যমে জানান, ‘এটি একটি উভয়সংকট। আগে এ রকম দ্বিধায় পড়তে হয়নি। আমরা ‘বেওয়াচ’ ছবির বিকিনি ফেস্টিভ্যালকে কীভাবে গ্রেড দেবো? নির্দেশনা পত্রে উল্লেখ রয়েছে, অপ্রয়োজনীয় নগ্নতা বাদ দিতে হবে। এছাড়া ‘বেওয়াচ’ ছবির অনেক দর্শক অপ্রাপ্তবয়স্ক।’

তিনি আরো বলেন, ‘আমাদের ছবিতে বিকিনি দৃশ্য অনেক গুরুত্বপূর্ণভাবে দেখা হয়। প্রযোজকদের দোষারোপ করা হয় যেন বড় ধরনের কিছু হয়ে গেছে। সংকটটা তৈরি হয়েছে এখানেই। যখন সমুদ্র তীরে এ ধরনের নগ্নতা দেখানো হয় আমরা বাদ দিতে পারি না। কোন মেয়ে যদি ডিসকো অথবা ডাইনিং রুমে বিকিনি পরে থাকে তাহলে সেটি নিয়ে আমরা আপত্তি করতে পারি। কিন্তু যদি পুরো ছবিতে সমুদ্র তীরে এ ধরনের শরীর প্রদর্শন হয় তাহলে আমরা কীভাবে তা বাদ দেবো?’

গত ১৩ মে মিয়ামিতে ‘বেওয়াচ’ এর ওয়ার্ল্ড প্রিমিয়ার শোতে উপস্থিত হয়ে সবাইকে মিলনায়তনে গিয়ে ছবিটি দেখার অনুরোধ করেছেন প্রিয়াঙ্কা। আর সেখানে তিনিই সাফ জানিয়ে দিয়েছিলেন, ‘বাচ্চাদের সঙ্গে নেবেন না।’ তবে এমন কথা বলার কোন ব্যাখ্যা করেননি তিনি। এ থেকেই বোঝা যায় ছবিটি প্রাপ্তবয়স্কদের জন্য।

আগামী ২ জুন ভারতে মুক্তি পাবে ‘বেওয়াচ’। ছবিতে খলচরিত্রে দেখা অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেথ গর্ডন পরিচালিত ও ডোয়াইন জনসন প্রযোজিত ছবিতে আরও অভিনয় করেছেন ডোয়াইন জনসন, পামেলা অ্যান্ডারসন, জ্যাক এফরন, অ্যালেজান্ড্রা ডাডারিও এবং কেলি রোহরবাচ, মাইকেল বার্ক, গ্রেগ বোনান, বেউ ফ্লিন, জ্যানি গার্সিয়া, ইভান রেইটম্যান এবং ডগলাস সোয়ার্টজ।

কমেন্টস