রনি বাদ, ‘রংবাজ’ সিনেমার নতুন পরিচালক নিয়োগ

প্রকাশঃ মে ১৮, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

চলচ্চিত্র পরিচালক সমিতির দেয়া নিষেধাজ্ঞায় বন্ধ রয়েছে আসন্ন সিনেমা ‘রংবাজ’ এর কাজ। মূলত শাকিব খানের সাথে কাজ করার নির্দেশ অমান্য করায় এ ঘটনা ঘটে। তবে আটকে থাকা ছবির শুটিং এর কাজ আবার শুরু হচ্ছে নতুন পরিচালকের হাত ধরে।

চলচ্চিত্র পরিচালক সমিতি থেকে নিষিদ্ধ হওয়ায় ছবির পরিচালক হিসেবে বাদ পড়েছেন শামীম আহমেদ রনি। তবে লোকসানের ভয়ে নতুন পরিচালক নিয়োগ করা হয়েছে। ছবিটি এখন নির্মাণ করছেন আবদুল মান্নান গাজীপুরী।

গতকাল বুধবার চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যকরী পরিষদের এক মিটিংয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়। গত ১৫ মে ছবির বাকি কাজ শেষ করার জন্য মান্নান গাজীপুরীর নাম উল্লেখ করেই পরিচালক সমিতি বরাবর আবেদন করেন ছবির প্রযোজক। সেই আবেদনের অনুমতি দেয় চলচ্চিত্র পরিচালক সমিতি।

পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার এই প্রসঙ্গে জানান, ‘আমাদের কাছে মান্নান গাজীপুরীকে দিয়ে কাজ শেষ করার অনুমতি চেয়ে একটি আবেদন করেছিলেন ছবির প্রযোজক হাজী আব্দুল বারেক। কার্যকরী পরিষদের মিটিংয়ে সবার সম্মতিক্রমে অনুমতি দেওয়া হয়েছে। সেই অনুমতির চিঠি প্রযোজক বরাবর পাঠিয়েও দিয়েছি আমরা।’

নতুন নির্মাতা বলেন, ‘আমি চেষ্টা করবো সঠিকভাবে ছবিটি নির্মাণ করতে। ঈদে মুক্তি জন্য ছবিটি প্রথমে নির্মাণ কাজ শুরু করা হয়েছিল। এখন সেটা পারবো কিনা বলতে পারছি না।’

প্রসঙ্গত, ‘রংবাজ’ ছবিতে অভিনয় করছেন শাকিব খান, বুবলী, নূতন, অমিত হাসান প্রমুখ। গেল মাসে পাবনায় ছবিটির শুটিং শুরু হয়েছিল। এরপর চলচ্চিত্র পরিচালক সমিতির গঠনতন্ত্রবিরোধী কাজ করায় গত ২৯ এপ্রিল ‘রংবাজ’ ছবির পরিচালক শামীম আহমেদের সদস্যপদ অস্থায়ীভাবে বাতিল করা হয়।

কমেন্টস