Advertisement

সেলফি ও নিশোর বরখাস্ত হওয়া নিয়ে যা বললেন ওমর সানী

প্রকাশঃ মে ১৮, ২০১৭

Advertisement

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

সম্প্রতি বনানীতে দুই তরুণী ধর্ষণ মামলা নিয়ে চলছে তোলপাড়। যার শিকার হয়েছেন টিভি নিউজ প্রেজেন্টার ফারহানা নিশো। তাকে চাকরি থেকে গতকাল হঠাৎই বরখাস্ত করা হয়েছে। কারণ হিসেবে ধারণা করা হচ্ছে ধর্ষক মালমার আসামী নাঈম আসরাফের সাথে তোলা একটি সেলফি।

এই বিষয়ে অনেকেই অনেক রকম মন্তব্য করছেন। সম্প্রতি চিত্রনায়ক ওমর সানীও এ ব্যাপারে তার মত প্রকাশ করেছেন। সাধারণভাবেই অভিনেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। তাই নিশোর বরখাস্তের খবরেও চুপ থাকেননি তিনি মন্তব্য করেছেন এই নিয়ে। তাই ফেসবুকে বেশ বড় করেই লিখেছেন নিজের অভিমত। অভিনেতা একুশে টিভিতে অনুষ্ঠান করা ছেড়ে দেওয়ার পর তাকে নিশো অনুরোধ করেছিলেন বলেই ফের সেখানে গিয়েছিলেন তিনি।

ওমর সানী লিখেছেন, ‘মানুষ বড়, মুচি সম্প্রদায় থেকে শুরু করে মন্ত্রী পর্যন্ত যে কোনো মানুষের সাথে আমাদের ছবি এবং সেলফি থাকতে পারে। আমরা জানি না কে কি। আমার স্ত্রী একজন অভিনেত্রী, তার সাথেও ছবি থাকতে পারে। সে কিন্তু জানে না কে যৌনকর্মী কে ধর্ষণকারী কে জঙ্গি কিংবা ডাকাত বা হুজুর। আমরা যারা শিল্পী তাদের সবশ্রেণির ভক্ত থাকতে পারে। তাহলে একটা সেলফির কারণে ফারহানা নিশোর চাকরি যাবে কেন? এবং তার দোষ হবে কেন? খুব কাছ থেকে নিশোকে দেখেছি একুশে টিভির প্রতি তার টান। ও…একটি কথা ব্যক্তিগত দোষের কারণে যদি চাকরি যায় তাহলে আমার বলার কিছু নাই। সেলফির কারণে যদি দোষ দেন, তাহলে এরকম দোষে আমরা অনেক শিল্পীরাই দোষী। নিজেকে প্রশ্ন করুন। আপনি কি ধোয়া তুলশী পাতা?’

Advertisement

Advertisement

কমেন্টস