এক পর্দায় তিন প্রজন্ম

প্রকাশঃ মে ১৬, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

আসছে ঈদুল-ফিতরকে সামনে রেখে আলাপ-আড্ডা-অনুষ্ঠানে হাজিরি হচ্ছেন বাংলা সিনেমা জগতের তিন প্রজন্ম জুটি।  এরা হলেন রোজিনা-ইলিয়াস, পপি-জায়েদ খান ও মাহি-সাইমন।

রোজিনা ও ইলিয়াস কাঞ্চন চলচ্চিত্রের কিংবদন্তি দুই নাম। নিয়মিত একসাথে কাজ করে তারা অনেক সুন্দর সিনেমা উপহার দিয়েছিলেন আমাদের। এরপরেই নাম আসে  চিত্রনায়িকা পপি ও নায়ক জায়েদ খানের। সর্বশেষ জুটি এ সময়ের আলোচিত নায়ক-নায়িকা মাহি ও সাইমন। এরা সকলেই রুপালি পর্দার জনপ্রিয় মুখ।  এই ছয় শিল্পীকে এবার পাওয়া যাবে একই মঞ্চে একসাথে।

‘শোকেস’ নামে একটি আলাপচারিতার অনুষ্ঠানে আড্ডা দিবেন এই ছয় তারকা। দেবাশীষ বিশ্বাসের সঞ্চালনায় চলচ্চিত্রের বিভিন্ন দিক নিয়ে কথা বলেছেন অভিনয়শিল্পীরা। ১৫ মে এর দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। ঈদুল ফিতর উপলক্ষে তৈরি হয়েছে অনুষ্ঠানটি। ‘শোকেস’ প্রযোজনা করেছেন সুদীপ্ত সরকার।

এক পর্দায় তিন প্রজন্ম

এই অনুষ্ঠানটি নিয়ে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘তারকাদের পর্দা ও বাস্তবের প্রেম, মিডিয়ার একাল-সেকাল, ছোট-বড়বেলার ঈদ, চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন অতিথিরা। ঈদকে মাথায় রেখে বিনোদনমূলক রসদ রাখা হয়েছে। এখানে তিন জুটি নিজেদের জনপ্রিয় তিনটি গানের পরিবেশনায় অংশ নিয়েছেন। সব মিলিয়ে দর্শকরা অনুষ্ঠানটি উপভোগ করবেন বলেই মনে হচ্ছে।’

ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টা ১০মিনিটে এটি এশিয়ান টিভিতে প্রচার হবে এটি।

কমেন্টস