‘দোয়া করি মা, তুমি আরও বড় হও’

প্রকাশঃ মে ৮, ২০১৭

বিনোদন ডেস্ক-

ছোট্ট দীঘি রাতারাতি তারকাখ্যাতি পেয়েছিল একটি বিজ্ঞাপনে অভিনয় করে। ‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ডেকেছে…’ এই বিজ্ঞাপনের এরপর চলচ্চিত্রেও অভিষেক ঘটে তার।

তারপর অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ‘চাচ্চু’ সিনেমা দিয়ে দেশব্যাপী তোলপাড় ফেলে দেয় দীঘি! আর অনেকদিন পর সেই দীঘিকে দেখেই কিছুটা যেনো স্মৃতিকাতর ডিপজল!

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া ‘কাবুলিওয়ালা’ ছবি দিয়ে শিশু শিল্পী হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটলেও ‘চাচ্চু’র মাধ্যমেই জনপ্রিয় হয়ে উঠে দীঘি। এরপর লাগাতার বেশকিছু সিনেমায় অভিনয় করে। তবে বড়ো হওয়ার সঙ্গে সঙ্গে লেখাপড়ার চাপ বাড়ায় হঠাৎই চলচ্চিত্র থেকে সরে দাঁড়ায় সে। এমনকি মিডিয়া অঙ্গনে আর দেখাও মেলেনি তার।

গত ৫ মে আবারও এফডিসিতে দেখা গেল দীঘিকে। কারণ, তার বাবা অভিনেতা সুব্রত  সানি-অমিত প্যানেল থেকে এবারের শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়েছিলেন। আর বাবার জন্য ভোট চাইতেই দীর্ঘদিন পরে এফডিসিতে আসে সে। আর এখানে এসেই দেখা হয় অভিনেতা ডিপজলের সঙ্গে। সেই ছোট্ট দীঘি আজ অনেক বড়।

দীঘিকে দেখেই নাকি স্মৃতিকাতর হয়ে যান ডিপজল। আর তার প্রমাণও পাওয়া গেল যখন নির্বাচনকালীন দীঘির একটি ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছিলেন ডিপজল। সেখানে লিখেছেন, ছোট্ট সেই দীঘি মামনিটা আজ কত বড় হয়ে গেছে। দোয়া করি মা, তুমি আরও বড় হও। শুভ কামনা রইলো তোমার জন্য।

জানা গেছে, দীঘি এখন নবম শ্রেণির ছাত্রী। আর বছর খানেক পরেই দিবে এসএসসি পরীক্ষা। তারপরেই ফিরতে পারে চলচ্চিত্রে।

Advertisement

কমেন্টস