শাকিবের ওপর হামলাকারীদের শাস্তি চান অপু

প্রকাশঃ মে ৭, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

গত শুক্রবার অনুষ্ঠিত ঢাকাই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দিনভর শান্তিপূর্ণ ভোটের পর মধ্যরাতে এফডিসিতে  আটকা পড়ে মানহানি ও বিশৃঙ্খলার শিকার হন সুপারস্টার শাকিব খান।

জানা যায়, শনিবার সারাদিন এফডিসি জুড়ে নির্বাচনপরবর্তী আমেজের পাশাপাশি ছিল শাকিব খানের সাথে ঘটে যাওয়া এই ঘটনা। কেউ কেউ বলছেন ষড়যন্ত্রের শিকার হয়েছেন শাকিব। আবার অনেকে বলছেন শাকিব নাকি মদ্যপ অবস্থায় এফডিসিতে গিইয়ে মাতলামি করেছেন। এখন কোনটি সত্য তা জানে কে?

তবে এমন ঘটনা নিয়ে চলচ্চিত্রসংশ্লিষ্টরা বিস্ময় প্রকাশ করছেন। শাকিবের উপর হামলা হওয়ায় স্ত্রী অপু বিশ্বাসও ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এই ঘটনার নিয়ে কথা বলেন।

শনিবার রাতে অপু ফেসবুকে লেখেন, ‘শাকিব খান এমন একজন সুপারস্টার…যে এ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য নিজেকে অকাতরে বিলিয়ে দিয়েছে। ডুবতে যাওয়া ইন্ডাস্ট্রিকে একাই টেনে নিয়ে এসেছেন খাদের কিনার থেকে। তার ওপর ভরসা করে এখনো মানুষ বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে আশায় বুক বাঁধে। শাকিব খানকে চাইলে কি সহজে অস্বীকার করা যাবে? অথবা শাকিবের ক্ষতি করে কি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নেওয়া সম্ভব?’

আরো লিখেছেন, ‘মধ্যরাতে শাকিব খানের ওপর যারা হামলা করতে চেয়েছিলেন তারা কারা? এই সাহস তারা কোথায় পায়? তাদের পেছনে ইন্ধন যোগায় কারা? একজন শিল্পী এবং একজন সহকর্মী হিসেবে আমি এর তীব্র নিন্দা জানাই এবং যারা এই ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিয়েছেন, তাদের শাস্তি চাই।’

Advertisement

কমেন্টস