Advertisement

কাটাপ্পার সঙ্গে রাজমাতার প্রেমের ভিডিও প্রকাশ! (ভিডিও)

প্রকাশঃ মে ৬, ২০১৭

Advertisement

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বাহুবলি সিনেমার মাহিশমতি সম্রাজ্যের বংশীয় গোলাম কাটাপ্পা। যুগ যুগ ধরে তার পরিবার সেই সিংহাসনের দাসত্ব করে আসছে। রাজ্যের রাজার আদেশই পালন করা প্রধান কাজ কাটাপ্পার। আর এই সিনেমার সবচেয়ে বড় চমক ছিল কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিলেন? এদিকে জানা যায়, রাজমাতা শিবগামীর আদেশেই বাহুবলিকে হত্যা করে কাটাপ্পা।

কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে… যা দেখলে বাহুবলি ছবির কাটাপ্পা ও রাজমাতা শিবগামীর সম্পর্ক নিয়ে আপনাদের মনের মধ্যে যে ধারণা ছিল, তা জোর ধাক্কা খাবে।

সম্প্রতি ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, কাটাপ্পার চরিত্রে অভিনয় করা সত্যরাজ ও রাজমাতা শিবগামীর চরিত্রে অভিনয় করা রম্যা কৃষ্ণন রোমান্স করছেন।

কিন্তু আসল ঘটনা হলো, টিভির একটি বিজ্ঞাপনে সত্যরাজ ও রম্যাকে রাজা-রানির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তামিলনাড়ুর একটি বিখ্যাত কাপড়ের ব্র্যান্ডের জন্য এই বিজ্ঞাপন তৈরি করা হয়েছে। বিজ্ঞাপনে দেখানো হয়েছে– রাজা তাঁর রানির মনের প্রতিটি কথা জানেন ও মানেন। রানি যা চান, তাই রাজা দেন।

যাঁরা বাহুবলির ভক্ত নয়, তাঁদের কাছে এই ভিডিওর কোনো আলাদা প্রাসঙ্গিকতা নাও থাকতে পারে। কিন্তু, বাহুবলি ভক্তদের মনের মধ্যে কী হবে, তা সহজেই অনুমেয়, যখন তাঁরা রাজমাতা শিবগামী ও তাঁর আদেশ পালনকারী কাটাপ্পার এই রোমান্স দেখবেন। আর ঠিক এই কারণেই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।

উল্লেখ্য, মুক্তির পরই, বাহুবলি বক্স অফিসের আগের সব রেকর্ড কেবল ভাঙেইনি, পুরো উড়িয়ে দিয়েছে। প্রথম সপ্তাহ শেষ হওয়ার আগেই তা দেশের অন্যতম ব্লকবাস্টার ছবির তকমা পেয়েছে। ভক্ত থেকে সমালোচক, সকলেই বাহুবলির মোহে আচ্ছন্ন।

ভিডিও-

Advertisement

Advertisement

কমেন্টস