কার্যনিবাহী পরিষদে নারীই ৭ জন

প্রকাশঃ মে ৬, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

গতকাল শুক্রবার অনুষ্ঠিত হলো চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের ১৪তম আসর। এতে নির্বাচিত কার্যনিবাহী পরিষদের মোট ১১ সদস্যের মধ্যে সাতজনই নারী প্রার্থী নির্বাচিত হয়েছেন।

এদিকে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। শিল্পী সমিতির এবারের কমিটিতে সহসভাপতি : রিয়াজ ও নাদের খান, সহসাধারণ সম্পাদক: আরমান, সাংগঠনিক সম্পাদক: সুব্রত, আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক: মামনুন ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক: জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক : জাকির হোসেন, কোষাধ্যক্ষ: কমল নির্বাচিত হয়েছে।

অপরদিকে কার্যক‌রি পরিষদে নির্বাচিত সাতজন নারীদের মধ্যে রয়েছেন— রোজিনা , অঞ্জনা, মৌসুমী, পূর্ণিমা, পপি , নাসরিন ও জেসমিন। কার্যনিবাহী পরিষদের অন্য সদস্যরা হলেন সাইমন সাদিক, সুশান্ত, আলীরাজ ও ফেরদৌস (২৬১ ভোট)। এবার নির্বাচনে তিনটি প্যানেল থেকে ২১টি পদের বিপরীতে ৫৭ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ভোটার ৬২৪ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৫৫৮ জন।

উল্লেখ্য, গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। বিকেল ৫টায় ভোট গ্রহণ শেষ হওয়ার কথা থাকলেও ৬টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। সারারাত ভোট গননা শেষে আজ শনিবার সকালে নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবর আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

 

Advertisement

কমেন্টস