সড়ক দুর্ঘটনায় নিহত মডেল সনিকা ও আহত অভিনেতা বিক্রম

প্রকাশঃ এপ্রিল ২৯, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ বিক্রম ও মডেল সনিকা আজ শনিবার ভোরে রাসবিহারীর কাছে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে নিহত হন সনিকা এবং চিকিৎসারত আছেন অভিনেতা বিক্রম।

জানা যায়, গাড়ি যখন দুর্ঘটনার কবলে পড়ে তখন গাড়িতে বিক্রমের সঙ্গে ছিলেন শুধু সনিকা সিংহ চৌহান। দুর্ঘটনার পর তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা সনিকাকে মৃত বলে ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীদের সূত্র থেকে জানা যায়, শনিবার ভোর সাড়ে ৪টা নাগাদ লেক মলের সামনে দুর্ঘটনাটি ঘটে। গড়িয়া হাট থেকে রাসবিহারীর দিকে আসছিল সাদা রংয়ের গাড়িটি। চালকের আসনে ছিলেন বিক্রম। তাঁর পাশেই বসেছিলেন সনিকা। লেক মলের সামনে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পড়ে গাড়িটি।

এরপর সেটি একটি দোকানে ধাক্কা মেরে ছিটকে গিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। প্রবল ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। এরপরই ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। দরজা খুলে কোনোমতে বিক্রমদের উদ্ধার করা হয়। দুজনকেই বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানান, মাথা-সহ দেহের বিভিন্ন জায়গা থেকে মারাত্মক রক্তক্ষরণেই মৃত্যু হয়েছে সনিকার। প্রাথমিক চিকিৎসার পর বিক্রমকে ছেড়ে দেওয়া হলেও ফের তিনি অসুস্থ বোধ করায় আবার হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

বর্তমানে টেলিভিশনের জনপ্রিয় মুখ বিক্রম। বেশ কয়েকটি বাংলা ছবিতে কাজ করেছেন তিনি। সনিকা সিং একজন নাম করা মডেল। ২০১০ সালে সানন্দা তিলোত্তমার সেকেন্ড রানার্স আপ এবং ২০১৩ মিস ডিভার প্রথম ১৪ জনের মধ্যে একজন ছিলেন তিনি। এই প্রতিযোগিতাতেই মিস পপুলার বিভাগে জয়ী হয়েছিলেন তিনি। পাশাপাশি প্রো কাবাডি লিগের উপস্থাপক হিসেবেও কাজ করেছিলেন তিনি।

Advertisement

কমেন্টস